ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Sasura-Simar-Ka-is-the-personality-of-the-famous-personality-the-police-in-security
Suicide: 'সাসুরাল সিমার কা' খ্যাত অভিনেত্রীর রহস্যমৃত্যু, তদন্তে পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-16 17:08:11


'সাসুরাল সিমার কা' এবং 'ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়'- খ্যাত অভিনেত্রী (TV Actor) বৈশালী তক্করকে (Vaishali Takkar) রবিবার সকালে মৃত (Suicide) অবস্থায় পাওয়া গিয়েছে। মধ্যপ্রদেশের ( Madhya Pradesh) ইন্দোরের বাড়িতে এদিন মৃতদেহ উদ্ধার করে পুলিস। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ২৬।

ইন্দোরের সহকারী পুলিস কমিশনার এম রহমান বলেছেন,  মৃতদেহের সঙ্গে তাঁরা একটি সুইসাইড নোট উদ্ধার করেছেন। যেখান থেকে বোঝা যাচ্ছে তিনি মানসিক চাপে ছিলেন। এছাড়া প্রেমঘটিত সমস্যার মধ্যেও ছিলেন অভিনেত্রী।

বৈশালীর বাবা ও ভাইয়ের সঙ্গে ইন্দোরে ছিলেন। তাঁরা কেউ ভাবতেই পারছেন না যে অভিনেত্রী এত বড় পদক্ষেপ নিতে পারেন। বৈশালী তক্কর ২০১৫ সালে 'ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়' শো দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তাঁকে সম্প্রতি 'রক্ষাবন্ধন'-এ দেখা গিয়েছিল। যেখানে তিনি 'বিগ বস' খ্যাত নিশান্ত মালকানির বিপরীতে অভিনয় করেছিলেন।

মূলত উজ্জানের মাহিদপুর থেকে তিনি চলচ্চিত্রে ক্যারিয়ার গড়ার জন্য মুম্বইতে চলে আসেন। পরে তিনি জয়পুরে চলে যান এবং অবশেষে ইন্দোরের তেজাজি নগর থানা এলাকার সাই বাগ কলোনিতে চলে যান। যেখানে তিনি গত বছর তার ছোট ভাই এবং বাবার সঙ্গে ছিলেন।

সকালে বৈশালী তক্কর তাঁর ঘর থেকে বের হননি। সন্দেহ হতেই বাবা ঘরে যান। গিয়ে দেখতে পান মেয়ের ঝুলন্ত দেহ। এরপর সঙ্গে সঙ্গে পুলিসে খবর দেন তিনি। তখন তার বাবা ভিতরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান, পুলিশ জানিয়েছে।

পুলিস ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। পরে তারা ময়নাতদন্তের জন্য মহারাজা যশবন্তরাও হাসপাতালে পাঠায়। দেহটি। পাশপাশি যে সুইসাইড নোটটি পেয়েছিল সেটিও  বাজেয়াপ্ত করে পুলিস। ইতিমধ্যে বৈশালীর ফোনও পুলিস নিজেদের হেফাজতে রেখে তদন্ত শুরু করেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন