ব্রেকিং নিউজ
Samantha-Prabhu-suddenly-slapped-a-fan-in-a-shopping-mall
Samantha: শপিং মলে এক ভক্তকে সপাটে চড় কষান সামান্থা, জানেন কেন?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-17 21:48:22


সেলেবরা নিজের স্টারডার্ম টিকিয়ে রাখতে সবসময় ভক্তদের কথা ভাবেন। ভক্তদের আবদার রাখার চেষ্টাও করেন। কিন্তু সেই ভক্তদের চটালেই পড়তে হয় বিপদের মুখে। তেমনই ছবির প্রচারে গিয়ে একবার অপ্রীতিকর পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল বলিউড (Bollywood) এবং দক্ষিণের (South) অন্যতম জনপ্রিয় এক অভিনেত্রী (Actress) সামান্থা প্রভুকে (Samantha Ruth Prabhu)।

ড্রিম গার্লকে দেখতে ভিড় জমেছিল শপিং মলে। সামনে থেকে দেখার ইচ্ছে মিস না করেই জনজোয়ারে ভেসেছিল। লোকে লোকারণ্য শপিং মলে আচমকাই এক ভক্তকে সপাটে চড় কষিয়ে দিয়েছিলেন নায়িকা। ১০ বছর আগে তিরুপতিতে ঠিক এমনটাই ঘটেছিল বলে সম্প্রতিই এক সংবাদমাধ্যমকে জানান সামান্থা প্রভু।

সূত্রের খবর, সেই সময় তাঁর হিট ছবির মধ্যে অন্যতম দুটি সিনেমা ‘ইয়ে মায়া চেসাভা’ ও ‘বৃন্দাভনম’ চূড়ান্ত সাফল্য পেয়েছে। এরপরই তিনি ব্যস্ত হয়ে পড়েন সিনেমার প্রচারে। তেমনই এক সিনেমার প্রচারে তিরুপতিতে ঘটে অস্বস্তিকর ঘটনা। সামান্থাকে দেখতে উপচে পড়ে ভিড়। হঠাৎ এক ভক্ত তাঁকে টেনে ধরে। দেহরক্ষীরাও সামলাতে পারছিলেন না। সেই পরিস্থিতিতেই রেগে গিয়ে ভক্তের গালে সপাটে চড় কষিয়ে দেন অভিনেত্রী। সকলেই সেই মুহূর্তে তাঁর ব্যবহার দেখে চমকে গিয়েছিলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন