১৭ এপ্রিল, ২০২৪

Salman:অনুপস্থিত শাহরুখ! শূন্যস্থান পূরণে গৌরী-আরিয়ানদের সঙ্গে এক ফ্রেমে সলমন
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-01 13:48:09   Share:   

শুক্রবার মুম্বইতে নীতা-মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বরাবরের মতো দেশের ধনীতম আম্বানি পরিবারের আমন্ত্রণে চাঁদের হাট বসেছিল। প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, দীপিকা পাডুকোন, বিদ্যা বালন থেকে শুরু করে রজনীকান্ত, অভিনয় জগতের নক্ষত্ররা সকলেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিল শাহরুখের পরিবার। সহধর্মিনী গৌরী খান, আরিয়ান খান ও মেয়ে সুহানা গিয়েছিলেন। তবে দেখা যায়নি শাহরুখকে। সেই শূন্যস্থান পূরণ করলেন ভাইজান।ভিডিও সৌজন্যে : ভাইরাল ভিয়ানি 

শুক্রবার সেই অনুষ্ঠানে পাপারাৎজিদের সামনে পোজ দিচ্ছিলেন শাহরুখের পরিবার গৌরী, আরিয়ান ও সুহানা। তবে শাহরুখ না থাকায় পরিবার যেন অসম্পূর্ন মনে হচ্ছিল। ছবিতে সেই খামতি পূরণ করতে এগিয়ে এলেন সলমন খান। পোজ দিলেন একসঙ্গে। তাঁকে দেখে খুশি গৌরী। 'ভাইজান' সম্বোধন করে এগিয়ে গেলেন আরিয়ান ও সুহানাও।  বেশ কিছুক্ষণ একসঙ্গে কথা বললেন সকলে।

অনুষ্ঠানে গৌরী খান পরেছিলেন ন্যুড রঙের ইন্দো ওয়েস্টার্ন পোশাক। সুহানা পরেছিলেন লাল রঙের গাউন। আরিয়ান কালো রঙের শার্টের সঙ্গে কন্ট্রাস্ট ব্লেজার পরেছিলেন। অন্যদিকে ভাইজানকে দেখা গিয়েছে অল ব্ল্যাক পোশাকে।  চিরাচরিতভাবেই গ্ল্যামারাস দেখো লাগছিল তাঁকে।


Follow us on :