ব্রেকিং নিউজ
Rupankar-wife-posted-on-social-media-about-the-changed-life
Rupankar Bagchi: বদলে যাওয়া জীবনের কথা তুলে ধরে সোশ্যাল মাধ্যমে পোস্ট রূপঙ্কর জায়ার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-04 10:32:18


কেকে-কে নিয়ে মন্তব্যে এবার মুখ খুললেন সঙ্গীত শিল্পী রূপঙ্কর বাগচী। সম্প্রতি কেকের প্রয়াণের আগেই একটি ভিডিও পোস্ট করে সমালাচনায় জড়িয়ে পড়েন সঙ্গীতশিল্পী। তুমুলভাবে ট্রোলের পর রূপঙ্করকে খুনের হুমকিও পেতে হয় কেকে-র অনুরাগীদের পক্ষ থেকে। ‘ইস্মার্ট জোড়ি’র শ্যুট ছেড়ে নিরাপত্তার দাবিতে থানার দ্বারস্থ হন রূপঙ্কর পত্নী চৈতালী। ইতিমধ্যে পুলিসের তত্ত্বাবধানে রয়েছেন রূপঙ্কর ও তাঁর স্ত্রী। এসবের মধ্যেই সংবাদিক বৈঠকে সকলের সামনে এসে হাজির হন রূপঙ্কর-চৈতালী। তবে এখানেই শেষ নয়, সাংবাদিক বৈঠকে বিবৃতি পাঠ করার পর শনিবার সকালে তাঁর স্ত্রী ফেসবুকে একটি কবিতা পোস্ট করেন।

সেই কবিতায় গায়ক কেকে-র মৃত্যুর পরে তাঁদের বদলে যাওয়া জীবনের কথা উঠে এসেছে। চৈতালী লিখেছেন, ‘সোশ্যাল মিডিয়া তোমার দেওয়া আ্যড্রিনালিন রাশ, / ছোট্ট পরিবারের জীবনে নামিয়ে এনেছে ত্রাস।/ দরকার একটা স্মার্টফোন আর মনে একরাশ ঘৃণা,/ জীবনের যত না পাওয়ার যন্ত্রণা আর কিছু বাহানা।/ তারপর একটা লম্বা ট্রিপ এমন নেশা কোনো/ মাদকেই হয় না, / উত্তেজনা উত্তেজনা—উফফ দাদা জীবনে কী পাবো না ভুলেছি সে ভাবনা।’

এই কবিতার মধ্য দিয়ে পরিস্কার উঠে আসছে বাগচী পরিবারের যন্ত্রণার কথা। একাধিকবার জনতার আক্রোশ, ঘৃণা। যা রূপঙ্করের শিশুকন্যাকে কতটা মানসিক যন্ত্রণা দিচ্ছে, তা উঠে আসছে। চৈতালী সেখানে মা হয়েও অসহায়। মেয়েকে বুঝিয়ে উঠতে পারছেন না তিনি। তবে তিনি মেনে নিয়েছেন তাঁর স্বামী ‘বোকা’র মতো কথা বলেছেন।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন