ব্রেকিং নিউজ
Rupankar-bagchi-and-his-wife-locked-their-facebook-profile
Rupankar: ফেসবুকে বিরূপ মন্তব্য ঠেকাতে প্রোফাইল 'লক' করলেন রূপঙ্কর ও তাঁর স্ত্রী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-08 13:37:45


'হু ইজ K ম্যান?' একটু অসংলগ্ন ভঙ্গিমায় KK-কে নিয়ে এই প্রশ্নটাই ছুঁড়ে দিয়েছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত বাঙালি গায়ক রূপঙ্কর বাগচি। প্রশ্ন তুলেছিলেন, ''KK-কে নিয়ে আপনাদের উত্তেজনা কীসের? আমাদের নিয়ে এতটা উত্তেজিত হন না কেন?'' রূপঙ্কর তাঁর ফেসবুক পেজে এই প্রশ্ন তুলে ভিডিও পোস্ট করতেই শুরু হয়ে যায় সমালোচনার ঝড়। এরপরই কাকতালীয়ভাবে নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন বলিউড সিঙ্গার KK। শেষ অবধি তাঁকে বাঁচানো যায়নি। এ শহর সাক্ষী থেকেছে KK-র মৃত্যুর মতো হৃদয়বিদারক ঘটনার।

শহরে পারফর্ম করতে এসে, কফিনবন্দি হয়ে মুম্বইয়ে পাড়ি দিতে হয়েছে KK-কে। প্রিয়শিল্পীর প্রয়াণে মন ভারাক্রান্ত হয়েছে KK-ভক্তদের। শিল্পীর প্রয়াণ কিছুতেই মেনে নিতে পারেননি তাঁরা। এদিকে KK-কে নিয়ে রূপঙ্করের তির্যক মন্তব্যভরা পোস্ট নিয়ে সমালোচনা তো ছিলই। দুইয়ে মিলে সমস্ত রাগ গিয়ে পড়ে রূপঙ্করের উপর। একজন শিল্পী এমন কদর্যভাবে আরও একজন শিল্পীর প্রতিভা নিয়ে প্রকাশ্যে এমনভাবে প্রশ্ন তুলতে পারেন, তা নিয়ে বিতর্ক ছড়ায়। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছিল।

এর মধ্যেই রূপঙ্করের স্ত্রী চৈতালি লাহিড়ি খুনের হুমকি পাচ্ছেন বলে পুলিসে অভিযোগ দায়ের করেন। এরপরই টালা থানার তরফে রূপঙ্করের বাড়িতে নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়। এরপর প্রেস ক্লাবে এসে সাংবাদিক সম্মেলন করে ফেসবুকে পোস্ট করা সেই ভিডিও নিয়ে ক্ষমা চেয়েছেন রূপঙ্কর। তবে সেই প্রেস বিবৃতি নিয়েও প্রশ্ন উঠেছে। 

সব মিলিয়ে কিছুতেই রূপঙ্কর বিতর্ক থামার নাম নিচ্ছে না। রূপঙ্কর ও চৈতালির করা বিভিন্ন পোস্টে নেটিজেনরা গিয়ে বিরূপ মন্তব্য করে আসছেন। কিছুতেই কটাক্ষের বাণ থামছে না। এসব থামাতে ভিন্ন পন্থা অবলম্বন করলেন বাগচি দম্পতি। রূপঙ্কর এবং চৈতালি, দুজনেই আপাতত তাঁদের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট লক করেছেন। এতদিন তাঁজের ফেসবুক অ্যাকাউন্ট পাবলিক-ই করা ছিল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন