২৫ এপ্রিল, ২০২৪

Rukmini: প্রিয়াঙ্কা বনাম রুক্মিণী দ্বৈরথের মধ্যেই মালদ্বীপে অবসরে 'বিনোদিনী'
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-28 14:33:24   Share:   

ছুটির মুডে অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। সম্প্রতি শেষ করেছেন 'বিনোদিনীর'(Binodini) শ্যুটিং। প্রাত্যহিক রুটিন থেকে খানিকটা মুক্তি পেতে উড়ে গেলেন সমুদ্র ঘেরা মালদ্বীপে। সঙ্গে রয়েছেন প্রেমিক দেব (Dev)। সামাজিক মাধ্যমে আগেই ছবি পোস্ট করেছিলেন দেব। মঙ্গলবার ছবি পোস্ট করলেন রুক্মিনীও। ইনস্টাগ্রামে একটি ছবিতে তাঁকে অভিনেত্রী-সুলভ কায়দায় পোজ দিতে দেখা গিয়েছে। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে প্লেট ভর্তি ফলের সামনে লোলুপ মুখে বসে রয়েছেন। ক্যাপশনে লিখেছেন তার বাংলা তর্জমা 'যা চাই বনাম যা পাই'। অর্থাৎ অভিনেত্রী বোঝাতে চেয়েছেন বিদেশে গিয়ে তিনি আসলে ভালো ভালো ছবি তুলতে চান। অথচ খাবার দেখলেই তিনি বাকি সব ভুলে যান।

মুক্তির অপেক্ষায় রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ও রুক্মিণী মৈত্র অভিনীত 'বিনোদিনী'। কিংবদন্তি নাট্যব্যক্তিত্ব 'নটি বিনোদিনী'র জীবনীকে কেন্দ্র করে তৈরি হয়েছে চিত্রনাট্য। কলকাতায় ফিরে সিনেমার প্রমোশনে ব্যস্ত হয়ে পড়বেন অভিনেত্রী। নিজেকে বিনোদিনী করে তুলতে পরিশ্রম করেছেন রুক্মিণী। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর কাছে বেশ কিছু ওয়ার্কশপ করেছেন তিনি। অন্যদিকে তাঁকে চ্যালেঞ্জ জানাতে তৈরী রয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

রানা সরকার প্রযোজিত 'লহ গৌরাঙ্গের নাম রে' সিনেমায় বিনোদিনী দাসীর চরিত্রে দেখা যাবে তাঁকে। শেষ পর্যন্ত এগিয়ে থাকেন কে তা চাক্ষুষ করতে অপেক্ষায় রয়েছে দর্শক।


Follow us on :