২৮ মার্চ, ২০২৪

Rhea: মধ্যরাতে প্রেমিকের সঙ্গে রিয়া চক্রবর্তী! ভাইরাল ছবিতে নেট দুনিয়ায় নিন্দার ঝড়
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-02 10:48:02   Share:   

বছর তিনেক হল মানুষটা আর নেই। না ফেরার দেশে চলে গিয়েছেন। কিন্তু মানুষের অন্তরে তিনি থেকে যাবেন সারা জীবন। তাঁর অজানা এবং আচমকা মৃত্যুর কথা মনে পড়লেই অনেকে এখনও বিশ্বাস করতে পারেন না। এতক্ষণে নিশ্চয় বুঝে গিয়েছেন কার কথা বলা হচ্ছে। সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। আর সুশান্তের নাম উঠলে তাঁর প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) প্রসঙ্গ আসবে না, তা কি হতে পারে? ফের সমালোচনার মুখে রিয়া। 

বি-টাউনের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, আবারও প্রেমে পড়েছেন রিয়া। সীমা সাজদেহের ভাই বান্টি সাজদেহের সঙ্গে প্রেম করছেন। বান্টি সম্পর্কে সোহেল খানের প্রাক্তন শ্যালক। বেশ প্রভাবশালী বলিপাড়ায়। দু'জনকে একসঙ্গে ক্যামেরাবন্দি করলেন আলোকচিত্রীরা। এমনকি মধ্যরাতে বান্টির বাড়ি থেকে বেরোতে দেখা গিয়েছে রিয়াকে। শুধু তাই নয়, সেই রাতে একই গাড়িতে উঠলেন বান্টি-রিয়া। আর সেই মুহূর্ত পাপ্পারাজিদের ক্যামেরাবন্দি হয়।

এমনকি ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। তাতে নেট নাগরিকদের রোষের মুখে পড়লেন অভিনেত্রী। কেউ কেউ কটাক্ষ করে বললেন, ‘‘নতুন বলির পাঁঠা পেয়েছেন রিয়া।’’ কেউ বলেছে, ‘‘এই মেয়ে একেবারে নির্লজ্জ।’’

প্রসঙ্গত, সুশান্তর মৃত্যুর পর রিয়াকে মাদক-কাণ্ডে গ্রেফতারও করা হয়। এরপর জামিন পেয়ে নিজেকে বেশকিছুদিন ঘরবন্দি রেখেছিলেন। আর এখন তিনি সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে স্বাভাবিক জীবনে ফিরেছেন। মাঝেমধ্যে তাঁকে হাজিরা দিতে হয়। কিন্তু, সুশান্ত ফ্যানদের বেশিরভাগই রিয়ার শাস্তি না হওয়ায় ক্ষুব্ধ।


Follow us on :