ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Released-Brahmastra-part-one-Shiva-what-is-the-fate-of-the-box-office
Indian Cinema: মুক্তি পেল ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিবা, বক্স অফিসের ভাগ্যে কী?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-10 11:51:16


দর্শকপ্রিয় দুই জুটি রণবীর ( RANBIR ) ও দীপিকা (DIPIKA) আবার আসতে চলেছেন নতুনভাবে। না, এবার আর প্রেমিকা নয়, দীপিকাকে দেখা যাবে একদম নতুন চরিত্রে। শুক্রবার মুক্তি পেয়েছে অয়ন মুখোপাধ্যায়ের ( AYAN MUKHERJEE ) ছবি 'ব্রহ্মাস্ত্র:পার্ট ওয়ান শিবা' । ৪১০ কোটি বাজেটের এই ছবি তৈরি করতে সময় লেগেছে প্রায় ছ'বছর। চমৎকার 'ভিএফএক্স' সঙ্গে 'রণলিয়া' ফ্যাক্টর থাকা সত্ত্বেও বক্স অফিসের ভাগ্যে কী রয়েছে, তা বোঝা যাবে আর কিছু দিন পর। তবে মুক্তির ২৪ ঘণ্টা কাটতে না কাটতে বলি পাড়ায় নতুন গুঞ্জন। 'ব্রহ্মাস্ত্র'র ( Brahmastra -II ) দ্বিতীয় কিস্তিতে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে, এ কথা অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল।

করণ জোহার প্রযোজিত 'ব্রহ্মাস্ত্র' ভারতীয় পুরাণ ও ইতিহাসের ওপর নির্ভর করে তৈরি হয়েছে। এটি 'অস্ত্রভার্স' ঘরানায় তৈরি প্রথম ছবি। 'অস্ত্র ব্রহ্মাণ্ড'-এর মধ্যে রয়েছে বানরাস্ত্র, নান্দেয়াস্ত্র, প্রভাস্ত্র, জলাস্ত্র, আগ্নেস্ত্র, পবনাস্ত্র, ব্রহ্মাস্ত্র। সেই দুনিয়ার প্রথম পর্ব এই মুক্তি পেল। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় ও মালয়লম ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। প্রথমভাগ শেষ হওয়ার সময়ই জানিয়ে দেওয়া হয় যে, ছবির গল্প এগোতে থাকবে দ্বিতীয়ভাগেও। শীঘ্রই মুক্তি পাবে 'ব্রহ্মাস্ত্র পার্ট টু- দেব'। জানা যাচ্ছে, 'ব্রহ্মাস্ত্র পার্ট টু'-তে রণবীর কাপুর এবং আলিয়া ভট্টের চরিত্র একইরকম থাকবে। বিভিন্ন সূত্রে খবর, পার্ট টুতে দেখা যেতে পারে রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোনকে। লম্বা চুলের পেশিবহুল এক ব্যক্তিকে দেখা যাবে 'ব্রহ্মাস্ত্র'র দ্বিতীয় ভাগে। কিন্তু কোন অভিনেতাকে দেখা যাবে, সে সম্পর্কে জানা যায়নি এখনও পর্যন্ত। কবেই বা মুক্তি পাবে, সে সম্পর্কেও জানা যায়নি কিছুই।

প্রসঙ্গতই বলা যায় 'ব্রহ্মাস্ত্র' দেখার পর এক নেটনাগরিক সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে লিখছেন, 'অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'ব্রহ্মাস্ত্র' ভারতীয় ছবিতে ল্যান্ডমার্ক তৈরি করতে পারে। এতে থাকা ভিএফএক্সের মাধ্যমে আপনাকে অন্য একটা জগতে যাবে। চমকদার ক্লাইম্যাক্সের সঙ্গে অসাধারণ প্লট।'আবার কোনও নেট নাগরিক লিখেছেন, 'শুরু থেকে শেষ পর্যন্ত টান টান উত্তেজনা। আলিয়ার সঙ্গে রণবীর শো স্টিলার। ছবিতে রয়েছে একের পর এক টুইস্ট ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন