২৫ এপ্রিল, ২০২৪

Rashmika: 'স্বামী স্বামী' গানে আর নাচবেন না রশ্মিকা!
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-23 13:18:35   Share:   

রশ্মিকা মন্দনা (Rashmika Mandanna), দক্ষিণী সিনেমার জগতে নিজস্ব জায়গা করে নিয়েছিলেন আগেই। তাঁর অভিনয়, অভিব্যক্তি ধীরে ধীরে জনপ্রিয়তা এনে দিচ্ছিল তাঁকে। কিন্তু একটি গান তাঁর জীবন রাতারাতি বদলে দেয়। 'পুষ্পা-দ্য রাইজ' (Pushpa-The Rise) ছবিতে 'স্বামী স্বামী' গানে নাচতে দেখা গিয়েছিল রশ্মিকাকে। হুক স্টেপ ও রশ্মিকার মুখের ভাব নিমেষেই ঝড় তোলে বিনোদন জগতে। দর্শক বুঁদ হয়ে যায় 'স্বামী স্বামী'র নেশায়। ফেসবুক-ইনস্টাগ্রাম ছেয়ে যায় রশ্মিকার নাচের ভিডিওতে।

এরপর থেকে পুরস্কার প্রদান অনুষ্ঠান হোক কিংবা রিয়েলিটি শো, রশ্মিকা উপস্থিত রয়েছেন মানেই তাঁকে 'স্বামী স্বামী' গানে নাচ করার অনুরোধ করা হয়েছে। রশ্মিকাও সেই অনুরোধ রেখে এসেছেন এতদিন। এমনকি অন্য সিনেমার প্রচারে গিয়েও এই গানে নাচ করার অনুরোধ করা হয়েছে অভিনেত্রীকে। কিন্তু এইবার থেকে আর হয়তো অনুরোধ রাখবেন না রশ্মিকা।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি প্রশ্ন ও উত্তর পর্বে অংশ নেন রশ্মিকা। সেইখানেই এক ভক্ত লেখেন, তিনি রশ্মিকার সঙ্গে 'স্বামী স্বামী' গানে নাচতে চান। উত্তরে অভিনেত্রী বলেন,'আমি এই গানে অনেক বার নেচেছি, আর এই গানে নাচব না।' রশ্মিকা কি পরোক্ষভাবে বুঝিয়ে দিলেন, এইবার তাঁকে এই গানে নাচ করার অনুরোধ করলেই তিনি সেই অনুরোধ রাখবেন না!

প্রসঙ্গত এই গানটিই 'দক্ষিণী অভিনেত্রী'র তকমা ঘুচিয়ে, সর্বভারতীয় অভিনেত্রী করে তুলেছে তাঁকে। বলিউডে অমিতাভ বচ্চনের বিপরীতে তাঁর ডেবিউ হয় 'গুডবাই' ছবি দিয়ে। কিন্তু যেই 'স্বামী স্বামী' গানের প্রচারের আলোয় রশ্মিকার উত্তরণ, সেই আলোতেই যেন ঢাকা পড়ে যাচ্ছিলেন কোথাও। তাই বোধহয় 'পুষ্পার' বাইরে নিজেকে প্রতিষ্ঠিত করতে স্বপ্রণোদিতভাবেই এই সিদ্ধান্ত নিলেন রশ্মিকা।


Follow us on :