ব্রেকিং নিউজ
Ranveer-and-Deepika-in-a-flat-worth-Rs-119-crore-in-Bandra-this-time
Ranveer Singh: বান্দ্রায় এবার ১১৯ কোটির ফ্ল্যাটে রণবীর-দীপিকা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-12 13:23:33


মুম্বইয়ের সবচেয়ে বিলাসবহুল আর অভিজাত জায়গা বান্দ্রা। বলিউড তারকাদের অধিকাংশের ঠিকানা এই দামি শহরেই। এমনকি মুম্বইতে ঘুরতে আসা পর্যটকদের আকর্ষণের অন্যতম জায়গাও এই বান্দ্রা। বলিউড বাদশ শাহরুখ খানের স্বপ্নের বাড়ি 'মন্নত'ও এখানেই। আর এবার শাহরুখের পাড়ার বাসিন্দা হলেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন।

একটু স্পষ্ট করে বলা যাক। বিয়ের পর, বান্দ্রার বিলাসবহুল আবাসনে সংসার পেতেছিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এবার বান্দ্রায় সমুদ্রমুখী একটি ফ্ল্যাট কিনেছেন রণবীর। চারটি তলা মিলিয়ে তৈরি হয়েছে রণবীরের এই বিলাসবহুল ফ্ল্যাট। যার মোট মূল্য ১১৯ কোটি টাকা।

সূত্রের খবর, দীপিকা নন, রণবীর তাঁর বাবা জগজিৎসুন্দর সিং ভাবনানির সঙ্গে মিলে এই বহুতলটি কিনেছেন। লেনদেনের জন্য ৭ কোটির বেশি স্ট্যাম্প ডিউটি প্রদান করা হয়েছে। যার মধ্যে রয়েছে ১১,২৬৬ বর্গফুট জায়গা। একটি ১,৩০০ বর্গফুটের টেরেস এবং ১৯ টি পার্কিং লট। প্রতি বর্গফুটের দাম প্রায় ১ লক্ষ টাকা।

জানা গিয়েছে, কোয়াড্রুপ্লেক্সে সম্ভবত রণবীর সিং এবং স্ত্রী দীপিকা পাড়ুকোনের প্রাথমিক বাড়ি হিসেবে থাকবে। গত বছর, দম্পতি আলিবাগে ২২ কোটি টাকায় একটি দ্বিতীয় বাড়ি কিনেছিলেন। বিয়ের পর বান্দ্রারই এক বিলাসবহুল আবাসনে সংসার পেতেছিলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন