ব্রেকিং নিউজ
Ranu-Mandal-criticized-Emon-with-Tapatini
Ranu Mandal: 'যাঁর গান, তাঁরই বুড়ো বর','টাপাটিনি'নিয়ে ইমনকে খোঁচা রাণু মণ্ডলের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-23 16:48:25


'টাপাটিনি'র সুরে বুঁদ গোটা বাংলা। সোশ্যাল মিডিয়া (Social Midia) জুড়ে এই গানের তালে রিলস (Reels) থেকে ভিডিওর ছড়াছড়ি। এবার সেই গান গেয়ে ফের ভাইরাল (Viral) হলেন রাণাঘাটের (Ranaghat) রাণু মন্ডল (Ranu Mandal)। একটা সময় সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের গান গেয়ে জনপ্রিয়তার শিখর ছুঁয়েছিলেন রাণু। গান করার সুযোগ পেয়েছিলেন হিমেশ রেশমিরায় কাছ থেকে। যতদিন গিয়েছে, ধীরে ধীরে ফের আগের অবস্থায় ফিরে এসেছেন তিনি।

মাঝে মধ্যেই তাঁর কাছে গিয়ে বিভিন্ন ইউটিউবার (Youtuber) বিভিন্ন ধরনের ভিডিও (পড়ুন কন্টেন্ট) তৈরি করে নিজেদের সাবস্ক্রাইবার বাড়ানোর চেষ্টা চালিয়ে যান পুরোদমে। এমনকী রাণু মণ্ডলের বাড়িতে যাওয়ার অনুমতি দেওয়ার নাম করে এলাকারই বিভিন্ন ব্যক্তি তোলা তুলছেন বলেও অভিযোগ উঠেছে। একদল মানুষের বক্তব্য, রাণু মণ্ডল যে মানসিকভাবে খানিক বিপর্যস্ত, তা দেখলেই বোঝা যায়। কেউ তো তাঁর কাঁধে সহানুভূতির হাতটা রাখে না। বরং তাঁকে মজার পাত্রী বানিয়ে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার প্রচেষ্টা চলে পুরোদমে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হয়েছেন 'তেরি মেরি কাহানি'র গায়িকা রাণু মণ্ডল। ভিডিওতে রাণুকে টাপাটিনি গাইতে শোনা যায়। গানটি যে তিনি আগে শোনেননি, তা স্পষ্ট। ভিডিওতে দেখা যায়, ইউটিউবার নিজেই রাণুকে গানের সুর ও কথা শিখিয়ে দিলেন। যদিও কথায় খানিকটা গলদ ছিল। তা শুনেই রাণুকে গাইতে শোনা যায়। গান শেষে তিনি একটি বেফাঁস মন্তব্য করে বসেন। তিনি বলেন, ''যে গাইছে, তাঁর কপালেও তো বুড়ো বর।''

প্রসঙ্গত, এই গানটি গেয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। তাঁকে উদ্দেশ্য করে এমন কটাক্ষ ছুঁড়ে দেওয়াতে স্বভাবতই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন