২৪ এপ্রিল, ২০২৪

Rani: জন্মের পরই হাসপাতালে অদল-বদল হয়ে গিয়েছিলেন রানী! তারপর কী করলেন তাঁর মা?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-23 13:32:31   Share:   

রানী মুখোপাধ্যায় (Rani Mukherjee), এই নামটি বললেই আর কোনও পরিচয়ের দরকার পড়ে না। এর মধ্যেই মুক্তি পেয়েছে তাঁর ছবি 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে'। বক্স অফিসে দারুন সাড়া ফেলেছে ছবিটি। এমনকি দর্শকদের মনও জয় করে নিয়েছে সিনেমাটি। সম্প্রতি রানী মুখোপাধ্যায় একটি সাক্ষাৎকারে এমন এক অবাক করা ঘটনার কথা জানিয়েছেন যা শুনে আকাশ থেকে পড়েন তাঁর অনুরাগীরা। এই গল্প যেন হার মানাবে কোনও ছবির গল্পকেও। তবে কী এমন বললেন তিনি!

রানী জানিয়েছেন, তিনি নাকি তাঁর জন্মের পরই তাঁর পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিলেন। শুনে অবাক হলেন তো! আসল গল্প হল, রানী জন্মের পর হাসপাতালেই অন্য এক শিশুর সঙ্গে অদল-বদল হয়ে গিয়েছিলেন। তারপর হাসপাতালে হইহই পড়ে যায়। তিনি জানিয়েছেন, তিনি এক পঞ্জাবি পরিবারে পৌঁছে গিয়েছিলেন।

রানী আরও জানিয়েছেন, কীভাবে তাঁর মা কৃষ্ণা মুখোপাধ্যায় তাঁকে খুঁজে বের করেছিলেন। তিনি জানান, যখন হাসপাতালে তাঁর মায়ের কোলে অন্য শিশুকে দেওয়া হয়, তখনই তিনি বুঝতে পারেন, এটি তাঁর নিজের সন্তান নয়। ফলে শুরু হয় খোঁজাখুজি। এরপর তাঁর মা রানীর চোখ দেখে তাঁকে চিনতে পারেন। কারণ রানীর চোখের রং বাদামি। সেই মুহূর্তে ঠিক রানীর চোখই যেন হয়ে ওঠে তাঁর পরিচয়! ফলে মায়ের চোখকে ফাঁকি দিয়ে যে সন্তানের কোথাও চলে যাওয়া এত সহজ নয়, তা ফের প্রমাণিত। রানী আরও জানিয়েছেন, এই কোলবদলের কাহিনীর জন্য তাঁর পরিবারের সদস্যরা তাঁকে নিয়ে এখনও ঠাট্টা-মশকরা করেন।


Follow us on :