ব্রেকিং নিউজ
Ranbir-Kapoor-is-going-to-be-the-father-of-twins
Ranbir-Alia: যমজ সন্তানের বাবা হতে চলেছেন রণবীর কাপুর?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-18 18:39:04


যমজ সন্তানের বাবা হতে চলেছেন রণবীর কাপুর। এই খবরে ইতিমধ্যে শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি আলিয়া ভাট এবং রণবীর কাপুর। সদ্য তাঁদের বিয়ের খবর নিয়ে বিরাট উন্মাদনা দেখা গিয়েছিল অনুরাগীদের মধ্যে। বিয়ের আড়াই মাসের মধ্যে সন্তানসম্ভাবা বলে জানিয়ে রীতিমতো সকলকে চমকে দেন তাঁরা। এবার যমজ সন্তানের খবর সামনে আসতেই শুরু হয় নতুন জল্পনা। এই খবর ছড়ানোর নেপথ্যে রয়েছেন খোদ রণবীর কাপুর।

উল্লেখ্য, একাধিক সাক্ষাৎকারে রণবীরকে 'আমার সন্তানেরা' বলতে শোনা গিয়েছে। এবার এক জনপ্রিয় চ্যানেলের সাক্ষাৎকারে সাংবাদিক তাঁকে নিজের সম্পর্কে দু’টি সত্য ও একটি মিথ্যে কথা বলতে বলেন। তখনই অভিনেতা বলেন, তিনি একটি পৌরাণিক ফিল্মে অভিনয় করছেন। যমজ সন্তানের বাবা হতে চলেছেন তিনি। আর অভিনয় জগৎ থেকে লম্বা বিরতি নিতে চলেছেন।

হবু বাবার-ই এই মন্তব্যের জেরে শুরু হয় একে একে দুই করা। অনুরাগীরা বসে পড়েন হিসেব কষতে। পৌরাণিক ছবি বলতে তাঁর ‘ব্রহ্মাস্ত্র’র কথাই বলেছেন বলে মনে করছেন অনেকে। আর কাজ থেকে বিরতি তাও সম্ভব নয়। কারণ রণবীরের হাতে এখনও একগুচ্ছ ছবির চুক্তি রয়েছে। ফলে এটি মিথ্যে বলেই ধরে নিয়েছেন ভক্তরা এবং সাক্ষাৎকারে উপস্থিত সকলে। আর যমজ সন্তানের বিষয়টি সত্যি। ফলে উচ্ছ্বসিত সকলেই।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন