২৪ এপ্রিল, ২০২৪

Rakhi: গৃহহিংসার অভিযোগে গ্রেফতার রাখির স্বামী আদিল, পুলিসে 'আস্থা' দেখালেন অভিনেত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-09 14:45:58   Share:   

বলিউডের ড্রামা কুইন (Bollywood Drama-Queen) রাখি সাওয়ান্ত মানেই বিতর্ক। সর্বদা চর্চায় থাকতে পছন্দ করেন কন্ট্রোভার্সি কুইন। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বহু বছর ধরেই লাইম লাইটে রয়েছেন রাখি (Rakhi Sawant)। এবারও ফের বিবাহিত সম্পর্ক নিয়ে খবরে উঠে এসেছেন তিনি। তাঁর জীবনটাই নাটকে পরিপূর্ণ। স্বামী আদিল খানের বিরুদ্ধে একের পর এক অভিযোগ, পরকীয়ায় জড়িয়েছেন স্বামী। পাশাপাশি গার্হস্থ্য হিংসার অভিযোগ করেন রাখি। এমন অভিযোগে গ্রেফতার করা হয়েছে আদিল খান দুরানিকে (Adil Durrani Khan)। আদিলকে গ্রেফতার (Arrested) করে ওশিয়ারা থানার পুলিস। বুধবার অন্ধেরি আদালতে পেশ করা হয় তাঁকে। রাখির উপর গার্হস্থ্য হিংসার অভিযোগে আপাতত পুলিসি হেফাজতে আদিল।

সেদিন আদালতে পেশ করানোর সময় কালো কাপড়ে মুখ ঢেকে পুলিস ভ্যান থেকে নামতে দেখা যায় আদিলকে। এরপর শুরু হয় বিচার প্রক্রিয়া। রাখির অভিযোগ শুধুমাত্র পরকীয়াই ছিল না, অন্য মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে রাখার অভিযোগও তুলেছেন তিনি। এছাড়া মায়ের মৃত্যুর জন্য আদিলকে দায়ী করে সংবাদমাধ্যমের সামনে কান্নায় ভেঙে পড়েছিলেন রাখি। তিনি জানিয়েছিলেন, আদিলকে ১০ লক্ষ টাকার একটি চেক দিয়ে গিয়েছিলেন। যাতে প্রয়োজন মতো তাঁর মায়ের চিকিৎসার জন্য খরচ করেন।

কিন্তু আদিল তা করেননি। ফলে মায়ের অস্ত্রোপচারে দেরি হয়ে যায়। এছাড়া গত আট মাসে নাকি তিনটি বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়েছেন তাঁর স্বামী। বুধবার আদালত থেকে বেড়িয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন আইটেম ডান্সার। তিনি জানিয়েছেন, জামিন পাননি আদিল। পুলিসি হেফাজতেই রয়েছেন। এছাড়া দেশের আইনব্যবস্থা ও পুলিসের উপর ভরসা আছে। সঠিক বিচার হবে বলেও জানান তিনি।


Follow us on :