ব্রেকিং নিউজ
Rakhi-Sawant-wants-to-be-salman-khan-security-gurad-after-Bhaijaan-being-threatened-by-bishnoi-gang
Salman Khan: রয়েছে বিষ্ণোই গ্যাংয়ের হুমকি! সলমনের গায়ে আঁচ লাগতে দেবেন না রাখী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-02 18:52:54


সলমান খানকে (Salman Khan) প্রাণনাশের হুমকি চিঠি পাঠিয়েছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi)। পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) মূল হত্যাকারী বিষ্ণোই। আর তারপর থেকে রীতিমতো হইচই পড়ে গিয়েছে সর্বত্র। সম্প্রতি বলিউড গসিপ কুইন রাখী সাওয়ান্ত সলমানের বডিগার্ড (Body Gaurd) হওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন। এমনকি সলমনের গায়ে যাতে কোনওরকম আঁচ না লাগে তার জন্য প্রতিদিন প্রার্থনাও করছেন বলে জানান রাখি।

সলমনকে হুমকির খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুম্বই পুলিস নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে ভাইজানের। এমনকি জানা গিয়েছে, গ্যাংস্টারদের হাত থেকে বাঁচতে নিজেই আগ্নেয়াস্ত্র রাখার অনুমতি চেয়েছিলেন দাবাং খান। বন্দুক রাখার আবেদন মঞ্জুর হওয়ায় খানিকটা স্বস্তিতে ‘ভাইজান’ অনুরাগীরা। এমনকি এবার বুলেটপ্রুফ (Bulletproof) গাড়িও ব্যবহার করছেন অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সলমনের অন্যতম ভক্ত রাখী সাওয়ান্ত বলেন, ‘‘সলমন স্যর, আপনি কোনও চিন্তা করবেন না। আমি প্রতিদিন আপনার জন্য প্রার্থনা করছি। সারা ভারতবাসীর আশীর্বাদ রয়েছে আপনার সঙ্গে। আপনার কিচ্ছু হতে পারে না।’’

এও বলেন, প্রয়োজনে নিজেই ভাইজানের দেহরক্ষী হতেও প্রস্তুত। সলমনের সামনে থাকবেন। এবং গুলি করলে আগে তাঁর গায়ে লাগবে। দাবাং খানকে ছুঁতেও দেবেন না তিনি।

জানা গিয়েছে, সলমান তাঁর পুরনো টয়োটা ল্যান্ড ক্রুজার মডেলটিতে বুলেটপ্রুফ কাচ বসিয়েছেন। গাড়িটিকে বান্দ্রায় সলমনের আবাসনের ভিতর থেকে বেরিয়ে আসতে দেখা গিয়েছে সম্প্রতি। এরপর থেকেই এই অনুমান করা হয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন