১৬ এপ্রিল, ২০২৪

Rajnikanth: রজনীকান্ত কন্যার গয়না চুরি, অবশেষে গ্রেফতার পরিচারিকা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-23 11:06:00   Share:   

দক্ষিণী সিনেমা জগতের প্রতাপশালী অভিনেতার মেয়ের গয়না চুরি! তাও আবার 'থালাইভা' রজনীকান্ত (Rajnikanth) কন্যা ঐশ্বর্যর। আজ থেকে নয়, দীর্ঘ কয়েক বছর ধরে চলছে এই চৌর্যবৃত্তি। চেন্নাইয়ের বাড়ি থেকে যে গয়না ও টাকা উধাও হচ্ছে তা টের পেয়েছিলেন ঐশ্বর্য (Aishwariya), এরপরেই পদক্ষেপ করেন তিনি। ঐশ্বর্য বুঝতে পারেন তাঁর লকারে ৬০ টি সোনার গয়না ও একটি হিরের নেকলেস যথা স্থানে নেই। আর দেরি করেননি রজনী কন্যা। টেনামপেট থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

প্রথম থেকেই ঐশ্বর্যর সন্দেহ ছিল, এই কাজ তাঁর পরিচারিকারাই করেছেন। কারণ চেন্নাইয়ের বাড়িতে একমাত্র তাঁদের অবাধ যাতায়াত ছিল। ঐশ্বর্যর চুরি যাওয়া গয়নার মধ্যে ছিল হিরের সেট, নবরত্নম সেট, প্রাচীন সোনার টুকরো, চুড়ি-সহ ৬০ টি বহুমূল্য গয়না। যার বর্তমান বাজার দর প্রায় ৩.৬০ লক্ষ টাকা। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেন পুলিস। এই ঘটনায় পুলিস গ্রেফতার করেন ঐশ্বর্যর বাড়ির পরিচারিকা ঈশ্বরীকে। পুলিস তাঁকে জেরা করতে শুরু করলে, তাঁর স্বামীর নামও উঠে আসে। পরিচারিকা ও তাঁর স্বামীর ব্যাঙ্কের নথি খতিয়ে দেখলে কিছু অস্বাভাবিক লেনদেনের প্রমাণ পান পুলিস।

জেরায় ওই পরিচারিকা স্বীকার করে নেন ২০১৯ সাল থেকে ঐশ্বর্যর লকার থেকে কিছু কিছু করে গয়না সরাতে থাকেন তিনি। পাছে ধরা পড়ে যায়, তাই সেই গয়না বিক্রি করে টাকায় রূপান্তরিত করে তা জমাতে থাকেন ব্যাঙ্কে। ঈশ্বরী জেরায় আরও স্বীকার করেছেন যে, ঐশ্বর্যর সেন্ট মেরিস রোডের বাসভবন, রজনীকান্তের পোয়েস গার্ডেনের বাসভবন এমনকি ধনুশের বাড়ি মান্দাভেলি থেকেও গয়না চুরি করেছেন তিনি। রজনীকান্ত কন্যা ঐশ্বর্য পুলিসকে জানান, ধনুশের সঙ্গে বিয়ের পর সেন্ট মেরি রোডের বাড়িতেই গয়নার এই লকার ছিল। পরে ধনুশের সঙ্গে বিচ্ছেদ হওয়ায় রজনীকান্তের পোয়েস গার্ডেনের বাড়িতে সেই গয়না ফিরিয়ে নেওয়া হয়।

২০১৯ সালে ঐশ্বর্য বোনের বিয়েতে শেষবার এই গয়না পরেছিলেন। এরপর আর তিনি ওই গয়না পরেননি। কিন্তু স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে নিরাপত্তা নিয়ে। রজনীকান্তের মতো সুপারস্টারের বাড়িতে নিশ্ছিদ্র নিরাপত্তা থাকা উচিৎ। সেই নিরাপত্তার ঘেরাটোপ পেরিয়ে এত বছর ধরে কীভাবে এই চুরির ঘটনা ঘটল তা নিয়েও প্রশ্ন উঠছে। ঈশ্বরী কীভাবে ওই গয়না পর্যন্ত পৌঁছেছিলেন, সকলের নজর এড়িয়ে কীভাবে গয়না সরিয়েছিলেন তা এখনও স্পষ্ট নয়।


Follow us on :