২০ এপ্রিল, ২০২৪

Moonmoon-Imran: ইমরান-মুনমুন সম্পর্ক চর্চায়, রাইমার শেয়ার করা ছবি নিয়ে জল্পনা
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-28 15:11:44   Share:   

ভারত পাকিস্তানে একসময় প্রবল জল্পনা চলেছে মুনমুন সেন (Moon Moon Sen) এবং ইমরান খানের (Imran Khan) সম্পর্ক নিয়ে। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মুনমুন এবং পাকিস্তানের ক্রিকেটার ইমরান খানের সম্পর্কের জল নাকি অনেকদূর গড়িয়েছিল। যদিও দু'জনেই বিয়ে করেছেন, সংসার করেছেন ভিন্নভাবে। তবু তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা চলেছে অনেক। সম্প্রতি মুনমুন কন্যা রাইমা সেনের (Raima Sen) শেয়ার করা ছবি আবারও জল্পনার আগুনে ঘি ঢেলেছে।

অভিনেত্রী রাইমা সেন সম্প্রতি নিজের ট্যুইটার একাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে দেখা গিয়েছে, রাইমার ছোটবেলার মুহূর্ত। ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছে, বোন রিয়াকে। তবে নজর যায় রিয়া রাইমার পাশে বসে থাকা মুনমুন সেন এবং তৎকালীন পাকিস্তানের ক্রিকেটার ইমরান খানের দিকে। দুই তারকার ঘনিষ্ঠতা প্রমাণ করে ছবিটি। তবে ছোটবেলার রিয়া এবং রাইমাকেও দেখার মতো।


রাইমার সামাজিক মাধ্যম দেখলেই বোঝা যায়, তিনি মাঝেমধ্যে ছোটবেলার স্মৃতি হাতড়ে দেখতে ভালোবাসেন। অভিনেত্রী এর আগে আরও কয়েকটি ছোটবেলার ছবি শেয়ার করেছিলেন সামাজিক মাধ্যমে। একটি ছবিতে দেখা গিয়েছে মা ও বোনের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন। রাইমা তখন একদিকে সুচিত্রা কন্যা, রাজ পরিবারের পুত্রবধূ, অন্যদিকে আবার অভিনেত্রী। রাইমার সঙ্গে দেখা গিয়েছে তাঁর ১৪ মাসের ছোট বোন রিয়াকে। যারা পরবর্তীকালে নিজেদের অভিনয় জগতে প্রতিষ্ঠিত করেছেন।



Follow us on :