ব্রেকিং নিউজ
Rahul-Athiya-on-the-verge-of-marriage-at-night-The-picture-was-released
Rahul-Athiya: রাত পোহালেই বিয়ের পিঁড়িতে রাহুল-আথিয়া! প্রকাশ্যে এল সেই ছবি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-22 19:31:47


ক্রিকেট আর বলি (Bollywood) দুনিয়ার মধ্যে একটা সম্পর্ক বরাবর রয়েছে। প্রেম থেকে বিয়ে তা আর নতুন কিছু নয়। এর আগের বিরাট এবং অনুষ্কা সাতপাকে আবদ্ধ হয়েছেন। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি (Athiya shetty) ও ভারতীয় উইকেটপিপার কেএল রাহুলের (KL Rahul)। বিয়ের তারিখ নিয়ে জোর চর্চা চলছিল। অবশেষে জানা গেল ২৩ জানুয়ারি চার হাত এক হচ্ছে তাঁদের। রবিবার ছিল মেহেন্দি অনুষ্ঠান। ইতিমধ্যেই সামনে এল তাঁদের বিয়ের মণ্ডপের ছবি। আলোয় সেজে উঠেছে চারপাশ।

সুনীল শেট্টির খান্ডালার খামারবাড়িতে বসেছে বিয়ের আসর। নিরাপত্তার স্বার্থে এখনও অবধি গোপ্ন রাখা হয়েছে সবটাই। তবে আলোকচিত্রীদের ক্যামেরা বন্দি হল শনিবার রাতে আলো ঝলমল বিয়েবাড়ির ছবি। চোখ ধাঁধানো হলুদ আলোর সঙ্গে সোনালি শামিয়ানা। তার উপর ফুলে ফুলে ঢেকেছে গোটা বিয়ের মণ্ডপ। যদিও দূর থেকেই তোলা সব ছবি।

গত চার বছর ধরে চুটিয়ে প্রেম করছেন এই জুটি। যদিও কখনও প্রকাশ্যে আনেননি সে কথা। বিয়ের প্রস্তুতি শেষ। ইতিমধ্যে বিয়ের বিভিন্ন অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে। অথচ, দুই তারকার পরিবারের পক্ষ থেকে বিয়ের বিষয়ে মুখে কার্যত কুলুপ আঁটা হয়েছে। জানা গিয়েছে, দুই তারকার পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুর উপস্থিতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হবে তাঁরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন