১৯ মার্চ, ২০২৪

Raghav: পরিণীতির সঙ্গে বাগদানের আগে নাকের সার্জারি করিয়েছিলেন রাঘব! নতুন বিতর্ক
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-28 15:59:08   Share:   

১৩ মে বাগদান সেরেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং রাঘব চাড্ডা (Raghav Chadha)। তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়েছিল বাগদানের আগে থেকে। বাগদানের পরেও এই দুই তারকাকে নিয়ে চর্চা থামেনি। তাঁদের বাগদানের অনেক না দেখা মুহূর্ত ধরা পড়ছে নেট মাধ্যমে। এইবার নতুন একটি ভিডিও দেখা গিয়েছে নেট মাধ্যমে। যেখানে রাঘবকে বলতে শোনা গিয়েছে তাঁর নাকের সার্জারির (Nosejob) কথা।

সম্প্রতি নেট মাধ্যমে রাঘব-পরিণীতির বাগদানের অন্দরের একটি ভিডিও দেখা গিয়েছে। সেখানে উপস্থিত এক আত্মীয় রাঘবকে চেহারার বাহ্যিক বদল নিয়ে প্রশ্ন করেন। উত্তরে রাঘবকে বলতে শোনা গিয়েছে, 'নাকের সামান্য বদল এনেছি কাকিমা। কারণ নাকটা মায়ের মতো ছিল। তাই অপারেশন করিয়ে বাবার মতো করেছি।' যদিও রাঘব মজার ছলেই এই কথা বলেছিলেন। কিন্তু ভিডিও নিয়ে চারদিকে শোরগোল পড়তেই ভিডিওটি ডিলিট করে দেওয়া হয়।

রাঘব আম আদমি পার্টির, পাঞ্জাবের সাংসদ। তাঁকে বেশ পছন্দ করেন নেটিজেনরা। অন্যদিকে বলিউডের তারকা অভিনেত্রী পরিনীতিকেও বেশ পছন্দ করেন সকলেই। দুজনের বাগদান নেটিজেনদের কাছে স্বপ্নের মতো। সকলের অগোচরেই বাগদান সেরেছেন তাঁরা। চলতি বছরের অক্টোবর মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা।


Follow us on :