১৯ এপ্রিল, ২০২৪

Karan: প্রিয়াঙ্কার একঘরে মন্তব্য! মুম্বইয়ে অনুষ্ঠানের ফাঁকে গলাগলি কেজো-দেশি গার্লের
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-01 16:50:47   Share:   

'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া (Priyank Chopra) বর্তমানে আমেরিকার বাসিন্দা, হলিউডের অভিনেত্রীও। তাঁর আসন্ন ওয়েব সিরিজ 'সিটাডেল'-র প্রচারে গিয়ে বলিউড সম্পর্কে তাঁর সমস্ত খারাপ লাগা উগরে দিয়েছেন। প্রিয়াঙ্কা অভিযোগের সুরে বলেছেন, বলিউডে তাঁকে একঘরে করা হয়েছিল। এই মন্তব্যের পর অভিনেত্রী কঙ্গনা রানাউত সরাসরি তোপ দাগেন করণ জোহারকে (Karan Johar)। এই বিতর্কের মাঝেই মুখোমুখি প্রিয়াঙ্কা-করণ। ভিডিও সৌজন্যে: ভাইরাল ভিয়ানি 

শুক্রবার নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধন ছিল। সেই অনুষ্ঠানে আমন্ত্রণ ছিল প্রিয়াঙ্কা চোপড়ারও। লস এঞ্জেলস থেকে উড়ে এসেছিলেন এই অনুষ্ঠানে অংশ নিতে। প্রিয়াঙ্কা ছাড়াও সেখানে চাঁদের হাট বসেছিল। উপস্থিত ছিলেন করণ জোহারও। প্রিয়াঙ্কাকে দেখে এগিয়ে যান তিনি। প্রিয়াঙ্কাও করণকে জড়িয়ে ধরেন। সেই ভিডিও শেয়ার হয়েছে সামাজিক মাধ্যমে। নেটিজেনরা বলছেন, তাহলে কি প্রিয়াঙ্কা বলিউডের তিক্ত অভিজ্ঞতা ভুলে গিয়েছেন? 

প্রিয়াঙ্কা চোপড়াকে বলিউডে দেখা যাবে খুব তাড়াতাড়ি। ফারহান আখতারের 'জি লে জারা' সিনেমায় ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কাকেও।  আপাতত অভিনেত্রী তাঁর হলিউড প্রজেক্ট 'সিটাডেল' নিয়ে ব্যস্ত।  ওয়েব সিরিজটি মুক্তি পেতে চলেছে খুব তাড়াতাড়ি।


Follow us on :