২৯ মার্চ, ২০২৪

Priyanka: ইউনিসেফের কাজে উত্তর প্রদেশে প্রিয়াঙ্কা, যোগী রাজ্যের আমূল বদলে দেশী গার্ল অভিভূত
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-09 16:52:21   Share:   

উত্তরপ্রদেশ (Uttar Pradesh) সফরে এসে অভিভূত প্রাক্তন বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) জোনাস। ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর প্রিয়াঙ্কা প্রায় তিন বছর পর দেশে ফিরেছেন। উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে (Lucknow) অয়োজিত হয়েছে ইউনিসেফের একটি অনুষ্ঠানে। সেখানেই হাজির হয়েছিলেন মঙ্গলবার। 'দেশি গার্ল' এখনকার উত্তরপ্রদেশের উন্নয়ন দেখে আনন্দ প্রকাশ করেছেন।

সাংবাদিকরা অভিনেত্রীর থেকে জানতে চেয়েছিলেন, উত্তরপ্রদেশের ভালো দিকগুলির বিষয়ে। তখন প্রিয়াঙ্কা  বলেন, ‘গত দু’দিনের সফরে উত্তরপ্রদেশে এসেছেন তিনি। এখানে এসে অনেক বড় পরিবর্তন দেখতে পাচ্ছেন। তিনি এও বলেন, 'এই পরিবর্তনটাই উত্তরপ্রদেশের দরকার ছিল। এখন উত্তরপ্রদেশে মেয়েদের স্কুলে যাওয়ার সংখ্যা বেড়েছে। শিশুসুরক্ষা, তাদের পুষ্টির দিকে বাড়তি নজর দিয়েছে সরকার।' আর এসব কারণে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে সাধুবাদ জানিয়েছেন তিনি। তাঁর দাবি, 'যোগীরাজ্যে মহিলাদের উপর অত্যাচার, ধর্ষণ, ও নানারকম হিংসার ঘটনা আগের চেয়ে অনেক কমেছে।'

উল্লেখ্য, প্রিয়ঙ্কার স্কুলজীবন ও ছেলেবেলা কেটেছে লখনউতে। ফলে পুরোনো শহরে এসে ছোটবেলার স্মৃতি তাজা হয়ে গিয়েছে অভিনেত্রীর। তবে প্রিয়াঙ্কা যাওয়ার আগে তার বিরুদ্ধে পোস্টার পড়েছিল লখনউয়ের কয়েকটি জায়গায়। এদিন প্রিয়াঙ্কা বেশ কয়েকটি আশ্রমে এবং অঙ্গনওয়াড়ি কেন্দ্রে যা।


Follow us on :