২৫ এপ্রিল, ২০২৪

Adipurush: রামনবমীর আগে খুশির খবর! মুক্তি পেতে চলেছে প্রভাস-কৃতির 'আদিপুরুষ'
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-29 13:31:26   Share:   

ভগবান রামের জীবনকাহিনী বা রামায়ণের উপর ভিত্তি করে তৈরি করা ছবি 'আদিপুরুষ' (Adipurush) নিয়ে বিতর্কের শেষ ছিল না। টিজার মুক্তি পাওয়ার পর থেকেই খবরের শিরোনামে উঠে এসেছিল এই ছবি। এবারে বিতর্কের মাঝেই ছবি মুক্তির নতুন দিন প্রকাশ্যে এল। ওম রাউত (Om Raut) পরিচালিত ছবি আদিপুরুষ চলতি বছরের ১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এই খবর মঙ্গলবার ঘোষণা করেছেন খোদ পরিচালক ওম রাউত। এই ছবিতে রামের চরিত্রে বাহুবলী অর্থাৎ প্রভাসকে, সীতার চরিত্রে কৃতি স্যাননকে ও রাবণের চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে।

প্রযোজনা সংস্থা টি-সিরিজের তরফে তাঁদের অফিশিয়াল টুইটার পেজে জানানো হল, থ্রিডি ফরম্যাটে প্রেক্ষাগৃহে আসতে চলেছে ছবিটি। এর আগে ছবিটি ২০২২ সালের অগাস্ট মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ছবিটি নানা বিতর্কে জড়িয়ে পড়ায় এর মুক্তির দিন পিছোতেই থাকে। অবশেষে প্রতীক্ষার অবসান। চলতি বছরের জুন মাসেই মুক্তি পাবে বলে জানিয়ে দিলেন পরিচালক।

উল্লেখ্য, ছবির টিজার সামনে আসার পর সইফের রাবণের চরিত্রের চেহারা দেখে অসন্তুষ্টি প্রকাশ করেছিলেন হিন্দুরা। রাবণের দাড়ি নেই, তবুও এই ছবিতে রাবণের এমন লুক দেখে ক্ষোভ প্রকাশ করেছিলেন হিন্দুরা। ফলে তাঁর লুক নিয়ে জোর চর্চা শুরু হয়েছিল। তবে এরই মাঝে ছবি মুক্তির খবর শুনে খুশি প্রভাস অনুরাগীরা।

সম্প্রতি, নবরাত্রির বিশেষ মুহুর্ত উপলক্ষে, আদিপুরুষ পরিচালক ওম রাউত এবং ভূষণ কুমার মাতা বৈষ্ণো দেবীর দর্শন করেন। দুজনের ছবিই টি-সিরিজের টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। ছবি প্রচারের আগেই আশীর্বাদ নিতে বৈষ্ণো দেবীর মন্দিরে পৌঁছে গিয়েছেন প্রযোজক ভূষণ কুমার এবং পরিচালক ওম রাউত।  আরও জানা গিয়েছে, 'আদিপুরুষ' ছবির প্রচার শুরু করার জন্য তাঁরা ৩০ মার্চ অর্থাৎ রামনবমীর শুভ মুহূর্তকেই বেছে নিয়েছেন তাঁরা। এবার প্রভাস ও কৃতির জুটিকে রাম ও সীতার চরিত্রে দেখার জন্য মুখিয়ে রয়েছেন বাহুবলী অনুরাগীরা।



Follow us on :