ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Pop-star-Honey-Singh-is-getting-a-divorce-in-return-for-a-hefty-sum-of-money
Honey Singh: মোটা টাকা খোরপোশের বিনিময়ে ডিভোর্স পাচ্ছেন পপ তারকা হানি সিং

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-10 13:10:14


অবশেষে দিল্লির (DELHI) আদালতে হয়েছে রফা। আইনিভাবে স্ত্রীর থেকে আলাদা হতে চলেছেন পপ (POP) তারকা ইয়ো ইয়ো হানি সিং (Yo Yo Honey Singh)। মোটা টাকা খোরপোশের বিনিময়েই স্ত্রী শালিনীর (Salini) থেকে ডিভোর্স পাচ্ছেন তিনি। এমনটাই শোনা যাচ্ছে।

বলিউডে পা রেখেই তিনি হয়ে উঠেছিলেন পপ জগতের বাদশা। তার হাত ধরেই বিভিন্ন রক পপ গান বলিউডে প্রচলিত হয়। পার্টি ভোল বদলে যায় তার হাত ধরেই। 'আংরেজি বিট' থেকে 'পার্টি অলনাইট'- একের পর এক হিট গান উপহার দিয়ে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করেছিলেন হানি সিং। সিনেমার পাশাপাশি সুপারহিট হয়েছে তাঁর ভিডিও অ্যালবামগুলিও। যথেষ্ট নজর আকর্ষণ করেছে ২০১৪ সালে রিয়ালিটি শোটিও। প্রথমবার নিজের স্ত্রীর সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দিয়েছিলেন হানি সিং। তিনি যে বিবাহিত, সে খবর শুনে হকচকিয়ে গিয়েছিলেন অনেক ভক্তই। প্রায় ২১ বছরের দাম্পত্য হানি সিং ও শালিনী তলওয়ারের। আর অত্যন্ত তিক্তভাবেই তা ভাঙে। 

হানি সিং ও তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন শালিনী। নিজের অভিযোগে শালিনী জানিয়েছিলেন, তাঁকে যৌন হেনস্তাও করা হত। শারীরিক নিগ্রহের পাশাপাশি মানসিক নির্যাতনও করা হত। জানা যাচ্ছে হানি সিং-এর বাবার বিরুদ্ধেও অশালীন আচরণের অভিযোগ এনেছিলেন শালিনী। কারণ এবারে তাঁর বৃদ্ধ বাবা-মা ও ছোট বোনকে আক্রমণ করা হচ্ছে। শোনা গিয়েছে, হানির কাছ থেকে খোরপোশ হিসেবে ২০ কোটি টাকা চেয়েছিলেন শালিনী। কিন্তু তার বদলে ১ কোটি টাকায় রফা হয়েছে। তাতেই দু’পক্ষ রাজি হয়েছে বলে সূত্রে জানা যাচ্ছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন