১৯ এপ্রিল, ২০২৪

Akanksha: মৃত্যুর কিছুক্ষণ আগে আকাঙ্খার কাছে কে? হন্যে হয়ে খুঁজছে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-29 18:12:31   Share:   

মাত্র ২৬ বছর বয়সে প্রয়াত হয়েছেন ভোজপুরি অভিনেত্রী আকাঙ্খা দুবে (Akanksha Dubey)। 'লায়ক হু মে, নালায়ক নেহি' সিনেমার শ্যুটিংয়ে বারাণসীতে ছিলেন তিনি। গত রবিবার সকালে কল টাইম পেরিয়ে গেলেও অভিনেত্রী মেকআপ রুমে না পৌঁছলে তাঁর খোজ করতে হোটেল রুমে যান প্রোডাকশনের এক ব্যক্তি। মাস্টার চাবি দিয়ে তালা খুলে দেখা যায় অভিনেত্রীর দেহ ফ্যানের সঙ্গে ঝুলছে। পুলিসের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন আকাঙ্খা। সেই রাতেই মণিকর্ণিকা ঘাটে আকাঙ্খার শেষকৃত্য সম্পন্ন হয়।  কিন্তু তাঁর মা মধু দুবে এই মৃত্যুকে 'আত্মহত্যা' হিসেবে মেনে নিতে চাইছেন না।

ঘটনার রাতে হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে বিস্ফোরক তথ্য পেয়েছে পুলিস। সেখানে দেখা গিয়েছে ওই রাতে আকাঙ্খা জনৈক এক ব্যক্তির গাড়িতে হোটেলে আসেন। ওই ব্যক্তি আকাঙ্খার সঙ্গে তাঁর ঘরে যান। ১৭ মিনিট ওই ঘরেই ছিলেন সেই পুরুষবন্ধু। তারপর বেরিয়ে যান। এরপরেই আকাঙ্খা আত্মহত্যা করেছেন বলে মনে করছে পুলিস। উঠে আসছে বেশ কিছু প্রশ্ন, আকাঙ্খার মৃত্যুর সঙ্গে কি ওই ব্যক্তি জড়িত?  তাঁর সঙ্গে কি এমন কথা হল যে আকাঙ্খা আত্মহননের পথ বেছে নিলেন?

ইতিমধ্যেই আকাঙ্খার মা মধু দুবে অভিযোগ করেছেন, তাঁর মেয়ের মৃত্যুর জন্য দায়ী সমর সিং ও সঞ্জয় সিং। 'ওই দুই ব্যক্তি আকাঙ্খাকে হুমকি দিচ্ছিল' এই কথা নাকি খোদ অভিনেত্রী তাঁর মাকে জানিয়েছিলেন। অন্যদিকে ওই দুই ব্যক্তির ফোন ধরা ছোঁয়ার বাইরে। পুলিস তাঁদের খোঁজ করছে। আকাঙ্খার মৃত্যুর রাতে যে ব্যক্তি তাঁর ঘরে ঢুকেছিলেন তাঁকেও খুঁজছে পুলিস।

  


Follow us on :