৩০ মে, ২০২৪

Pathan: মুক্তির ৭ দিনেই পাঠানের ৩০০ কোটির ব্যবসার সম্ভাবনা, টিকিট বিক্রির ট্রেন্ডে সুখবর
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-20 18:26:55   Share:   

নানারকম বিপত্তি পেরিয়ে ৫ বছর পর ফের বড় পর্দায় শাহরুখ খান (Shahrukh Khan)। ২০২৩ সালে মেগা চলচ্চিত্র 'পাঠান' (Pathan)। বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে ছবির টিজার, এমনকি গান ঘিরে বিতর্ক দানা বেঁধেছে। দীপিকা পাডুকোনের (Deepika Padukone) পোশাকের রং ও ধরণ নিয়েও বিতর্ক। ছবি নির্মাতারা আগে থেকেই তটস্থ ছিলেন যাতে কোনওরকম বির্তক ছাড়াই বড় পর্দায় মুক্তি পায় এই ছবি।

তবে টিকিটের অগ্রিম বুকিং দেখে ভরসা পাচ্ছেন নির্মাতারা। সময়ের আগেই যেভাবে টিকিট বুকিং হয়েছে তা ইতিমধ্যেই ১ লাখ ছাড়িয়েছে। ব্যবসায়ীদের অনুমান, ছবি মুক্তির দিন ২৫ কোটি টাকার উপরে ব্যবসা করবে পাঠান। সপ্তাহ খানেকের মধ্যে এই ছবি বিশ্বব্যাপী ৩০০ কোটির উপর বক্স অফিসে আয় করবে বলে আশা ফিল্ম সমালোচকদের। তবে এই ছবি শুধু হিন্দিতে নয়,তামিল,তেলেগু ভাষাতেও মুক্তি পাবে। তাতে ব্যবসা আরও বাড়ার সম্ভাবনা।

ইতিমধ্যেই নব্বই হাজারের উপর টিকিট বিক্রি হয়েছে প্রথম দিনের জন্য। দেশের এক মাল্টিপ্লেক্স চেনে বিক্রি হওয়া টিকিটের পরিসংখ্যান অনুযায়ী ১৯ তারিখ রাতে ৩০ হাজারেরও বেশি টিকিট বিক্রি হয়েছে। অপর একটি মাল্টিপ্লেক্স চেন প্রায় ৩৫ হাজরের মতো আর বাকিরা প্রায় ২৫ হাজারের মতো টিকিট বিক্রি করেছে। এভাবে টিকিট বিক্রি হতে থাকলে আশার আলো দেখছেন ছবি ব্যবসায়ীরা।



Follow us on :