২৪ এপ্রিল, ২০২৪

Parineeti-Raghav: ভারতের খেলা দেখতে লন্ডনে পরিণীতি-রাঘব, ভাইরাল ছবি
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-10 18:49:08   Share:   

চলতি বছরের ১৩ মে বাগদান সেরেছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং আপ সাংসদ রাঘব চাড্ডা (Raghav Chadha)। পরিবার, এবং ঘনিষ্ঠ মানুষদের নিয়ে দিল্লির কপুরথালা হাউজে তাঁদের বাগদান পর্ব হয়েছিল। বাগদান হয়েছিল গোপনে। শোনা যাচ্ছে, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই দুই তারকা। তার আগে চুটিয়ে প্রেম যাপন করছেন দু'জনে। তবে এবার নিজেদের দেশে নয়, একেবারে বিদেশের মাটিতে উড়ে গিয়েছেন হবু দম্পতি।

ভারত এবং অস্ট্রেলিয়ার ওয়ার্ল্ড টেস্ট ফাইনাল দেখতে লন্ডনে গিয়েছেন পরিণীতি-রাঘব। নিজেরা সামাজিক মাধ্যমে এই নিয়ে কোনও পোস্ট দেননি। বাগদানের পরেও নিজেদের সম্পর্কের গোপনীয়তা বজায় রাখতে চাইছেন তাঁরা। কিন্তু এই দম্পতির জনপ্রিয়তা এতই যে লন্ডনেও তাঁদের ক্যামেরাবন্দি করেছেন কেউ বা কারা। সেই ছবি বর্তমানে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

সম্ভবত চলতি বছরের সেপ্টেম্বর বা অক্টোবর মাসে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পরিণীতি-রাঘব। বাগদানের মতোই বিয়ে নিয়েও গোপনীয়তা বজায় রাখতে চাইছেন তাঁরা। তবে শোনা যাচ্ছে, রাজস্থানে রাজকীয় কায়দায় বিয়ে করতে চলেছেন তাঁরা। পরিণীতি ইতিমধ্যেই সেখানে গিয়ে বিভিন্ন প্যালেস ঘুরে দেখেছেন। আর মাস কয়েক পরেই যে বলিউডে ধুমধাম করে বিয়ের সানাই বাজতে চলেছে তা দেখার অপেক্ষায় রয়েছেন নেটিজেনরা।


Follow us on :