১৯ এপ্রিল, ২০২৪

Shaadi: একাধিক সম্পর্কের গুঞ্জন, ভাঙা প্রেম! অবশেষে কি সাংসদ রাঘবে মন মজে পরিণীতির?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-31 18:11:28   Share:   

আপ সাংসদ রাঘব চাড্ডার (Raghav Chadda) প্রেমে মজেছেন পরিণীতি(Parineeti Chopra), আপাতত এই গুঞ্জন নেট দুনিয়ায়। শোনা যাচ্ছে, খুব সম্প্রতি বাগদান পর্ব সেরে ফেলবেন তাঁরা। যদিও এই বিষয়ে মুখ খোলেননি রাঘব। অভিনেত্রী পরিনীতিও এই বিষয়ে নীরবতা বজায় রেখেছেন। নেটিজেনদের মনে কৌতূহল, বলিউডে কি কাউকে পছন্দ হয়নি পরিণীতির? নিজের সম্পর্ক নিয়ে বরাবরই মৌনতা বজায় রেখেছেন অভিনেত্রী। তবে প্রেমে পড়েননি, এমনটা নয়। একাধিকবার মন ভেঙেছে পরিণীতির, এই বলিউডের সঙ্গে জড়িত পুরুষদের প্রেমে পড়ে।

শোনা যায়, বলিউডে তাঁর ডেবিউ কাছের মানুষের হাত ধরেই। যশ রাজ ফিল্মসে পরিণীতি প্রথমে যোগ দিয়েছিলেন বাণিজ্যিক বিভাগে। কাজ করতে করতেই তাঁর বন্ধুত্ব হয় পরিচালক মনীশ শর্মার সঙ্গে। ২০১০ সালে তাঁর পরিচালনায় মুক্তি পায় 'ব্যান্ড বাজা বারাত'। এই সিনেমায় রণবীর সিংয়ের বিরুদ্ধে অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা। কিন্তু পরিচালক মনীশ নাকি প্রথমে অভিনেত্রী হিসেবে পরিণীতি চোপড়ার নাম জানায় প্রযোজনা সংস্থাকে। যদিও সেই সিনেমায় সুযোগ পাননি পরিণীতি। এরপর মনীশ পরিচালিত 'লেডিজ ভার্সেস রিকি বহেল' সিনেমায় ডেবিউ করেন পরিণীতি। শোনা যায় তাঁদের বন্ধুত্ব নাকি প্রেমে পরিণত হয়েছিল।

এরপর 'ইশকজাদে' সিনেমায় অভিনয় করেন পরিণীতি। মনীশ শর্মা নাকি আদিত্য চোপড়াকে পরিনীতিকে নেওয়ার অনুরোধ করেন এই সিনেমায়। এরপর মনীশ শর্মার পরিচালনায় মুক্তি পায় 'শুদ্ধ দেশি রোম্যান্স।' মনীশের সঙ্গে সম্পর্কের জেরে নাকি এই সিনেমাটি পান পরিণীতি। সিনেমার ফাঁকে তাঁরা বিদেশে ছুটি কাটাতে যেতেন এই কানাঘুঁষো শোনা যায় বলি পাড়ায়। পরিণীতি অভিনীত 'মেরি প্যারি বিন্দু' মুক্তি পাওয়ার পর নাকি পরিণীতির সঙ্গে মনীশের সম্পর্কে ছেদ পরে।

শোনা যায় বলিউডে সহকারী পরিচালক চরিতের সঙ্গে প্রেমে পড়েছিলেন পরিণীতি। তাঁরা নাকি একসঙ্গে প্রায়ই সময় কাটাতেন। কিন্তু সেই সম্পর্কও খুব বেশিদিন টেকেনি। বর্তমানে তিনি পুরোনো বন্ধু রাঘব চাড্ডার প্রেমে পড়েছেন, এই গুঞ্জন চারিদিকে। বাগদানের পরই নাকি নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আনবেন তাঁরা।


Follow us on :