২৯ মার্চ, ২০২৪

Pareeniti: পরিণীতি-রাঘবের বাগদানের কানাঘুঁষো, সম্পর্কের ঘোষণা 'রোকা'র পরেই?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-26 16:53:07   Share:   

অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং আপ (AAP) নেতা রাঘব চড্ডার (Raghav Chadda) সম্পর্ক নিয়ে জল্পনা বেড়েই চলেছে। দিন কয়েক আগে একসঙ্গে ডেটে গিয়েছিলেন দুজনে। পরপর দু 'দিন নৈশভোজ ও লাঞ্চ সারতে দেখা গিয়েছিল তাঁদের। সেই মুহূর্তের ছবি ধরা পড়েছিল ক্যামেরায়। শোনা যায়, তাঁরা নাকি একইসঙ্গে পড়াশোনা করেছেন বিদেশে। কিন্তু 'তাঁরা কেবল বন্ধু', এই কথা মানতে চান না নেটিজেনরা। পরিণীতি বলিউডের (Bollywood) জনপ্রিয় অভিনেত্রী। অন্যদিকে, আম আদমি পার্টির পঞ্জাবের মন্ত্রী রাঘবের ভক্ত অনেকে। ফলে তাঁদের নিয়ে জল্পনা তুঙ্গে। এবার জল্পনা বাগদান (Engagement) সারতে চলেছেন তাঁরা।

প্রসঙ্গত, দিন কয়েক আগে দিল্লির সংসদ ভবনে ঢোকার মুখে রাঘবকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি সংবাদমাধ্যমকে জানান, 'আমাকে পরিণীতি নয়, রাজনীতির বিষয়ে প্রশ্ন করুন।' এরপরেই যুক্ত করেন, 'আমরা বিয়ে করলে আপনাদের অবশ্যই জানাব।' রাঘব স্পষ্ট করে কিছু না বললেও অস্বীকার করেননি সরাসরি। তবে সেই মুহূর্তে রাঘবের চেহারা নিয়েও সন্দেহ শুরু করেছেন নেটিজেনরা। সাংবাদিকের প্রশ্নের উত্তর দেওয়ার সময় হাসিতে মুখ লাল হয়ে যায় তাঁর। ইংরেজিতে যাকে বলে 'ব্লাশ' করা। এইবার জল্পনা খুব শীঘ্রই বাগদান সারতে চলেছেন পরিণীতি ও রাঘব। তারপরেই সম্পর্ককে দুনিয়ার সামনে শিলমোহর দিতে পারেন বলে কানাঘুঁষো।

জানা যাচ্ছে, রাঘব ও পরিণীতি দু'জনের পরিবারই তাঁদের সম্পর্ক নিয়ে খুশি। খুব শীঘ্রই বাগদান পর্ব হতে পারে। তবে একজন অভিনয় ও একজন রাজনীতি নিয়ে ব্যস্ত, তাই অনুষ্ঠানের দিনক্ষণ নির্ধারণ কঠিন হয়ে পড়েছে। তবে পরিবারের কাছের মানুষদের নিয়ে এই অনুষ্ঠান হতে পারে বলে খবর।


Follow us on :