২০ এপ্রিল, ২০২৪

Parineeti: পরিণীতি ও রাঘবের বিয়েতে সিলমোহর দিলেন হার্ডি সান্ধু! কী বললেন অভিনেত্রীর বন্ধু?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-31 12:05:36   Share:   

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও আপ নেতা রাঘব চাড্ডার (Raghav Chadda) সম্পর্ক এখন তুমুল চর্চায়। রাজনৈতিক মহল ও বলি পাড়ায় বেশ হইচই পড়ে গিয়েছে তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে। বেশ কিছুদিন ধরেই তো তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন রটেছে, এবার এর মাঝেই আরও এক মজাদার তথ্য ফাঁস করলেন গায়ক হার্ডি সান্ধু (Harrdy Sandhu)। সম্পর্ক নিয়ে রাঘব ও পরিণীতি মুখে কুলুপ আঁটলেও তাঁদের বিয়ে নিয়ে কথা বললেন পরিণীতির বন্ধু সান্ধু। তবে কি খুব শীঘ্রই নিয়ে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পরিণীতি ও রাঘব, কী বললেন হার্ডি?

গুঞ্জনের মাঝেই এক সাক্ষাৎকারে বিখ্যাত গায়ক হার্ডি সান্ধু বলেই দিলেন যে, রাঘব ও পরিণীতি বিয়ে করতে চলেছেন। তিনি জানিয়েছেন, তিনি আর পরিণীতি যখন ২০২২ সালে 'কোড নেম: তিরঙ্গা' নামে ছবির জন্য শ্যুটিং করছিলেন, তখনই একবার বিয়ে নিয়ে তাঁদের মধ্যে কথা হয়েছিল। সেই সময় পরিণীতি নাকি বলেছিলেন যে, তিনি তখনই বিয়ে করবেন যখন তিনি তাঁর সঠিক মানুষকে খুঁজে পাবেন। এরপরেই সান্ধু বলেন, 'অবশেষে এটা হচ্ছে, তার জন্য আমি খুব খুশি। আমি পরিণীতিকে আন্তরিক শুভেচ্ছা জানাই।' এখানেই শেষ নয়, সান্ধু জানিয়েছেন তিনি পরিণীতিকে ফোন করেও শুভেচ্ছা জানিয়েছেন। 

অর্থাৎ এর থেকেই বোঝা যাচ্ছে, পরিণীতি তাঁর সেই সঠিক মানুষকে অবশেষে খুঁজে পেয়েছেন। রাঘব ও পরিণীতি মুখ বুঁজে থাকলেও আসল সত্য ফাঁস হয়েই গেল। অবশেষে হার্ডি সান্ধুই তাঁদের বিয়েতে সিলমোহর দিয়ে দিলেন। এর আগে আপ নেতা সঞ্জীব অরোরার শুভেচ্ছাবার্তায় রাঘব ও পরিণীতির বাগদানের কথা জানা গিয়েছিল। এবারে বিয়ে যে হচ্ছে, তাঁরই খবর সরাসরি দিলেন হার্ডি সান্ধু। ফলে এবারে রাঘব ও পরিণীতি অনুরাগীরা মুখিয়ে রয়েছেন তাঁদের বিয়ে দেখার জন্য। 


Follow us on :