২৩ এপ্রিল, ২০২৪

Alia: আলিয়ার লিভিং রুমে 'উঁকি'! চরম ক্ষিপ্ত অভিনেত্রী পুলিসের দ্বারস্থ
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-23 10:48:03   Share:   

পাপারাৎজিদের উপর চরম ক্ষিপ্ত বলি অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। ঘটনার জল এতদূর গড়িয়েছে তিনি মুম্বই পুলিসের (Mumbai Police) সাহায্যও নেন। তিনি অভিযোগ করেন, তাঁর লিভিং রুমে উঁকি মারছিলেন দুই জন পাপারাৎজি। ব্যক্তিগত পরিসরে ঢুকে যাওয়ায় বেজায় চটে যান আলিয়া। 

২১ ফেব্রুয়ারি রাতে দুই পাপারাৎজির বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন বলিউডের 'গঙ্গুবাই'। মুম্বই পুলিসকে ট্যাগ করে সোশাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করেছিলেন তিনি। লিখেছিলেন, 'আপনারা রসিকতা করছেন? আমি দুপুরবেলা নিজের বাড়ির লিভিং রুমে বসেছিলাম। আচমকা মনে হল কেউ আমাকে দেখছে। আমি বাইরের দিকে তাকিয়ে দেখলাম, দুই ব্যক্তি পাশের বাড়ির ছাদে দাঁড়িয়ে। আমার দিকে ক্যামেরা তাক করে আছেন তাঁরা! কোন ধরনের আচরণ এটি? একি সঠিক?'

আলিয়া আরও বলেন, 'মানুষের ব্যক্তিগত পরিসরে হস্তক্ষেপ করা হয়েছে। এমন একটা লাইন থাকে, যেটা অতিক্রম করা যায় না। আজ ওই ধরনের যাবতীয় লাইন পেরিয়ে গিয়েছেন এঁরা!' তিনি সেদিন বাড়িতে নিজের মতো সময় কাটাচ্ছিলেন। বুধবার মুম্বই পুলিসের তরফ থেকে আলিয়া ভাটের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আলিয়া জানিয়েছেন, পিআর টিম গোটা বিষয়টি খতিয়ে দেখছে। প্যাপেরা যে সংবাদমাধ্যমের সঙ্গে জড়িত, তাদের সঙ্গে কথাবার্তা চলছে।

মঙ্গলবার আলিয়ার সঙ্গে ঘটা ঘটনা নিয়ে সোচ্চার হয়েছে গোটা বলিউড। অর্জুন কাপুর থেকে শুরু করে অনুষ্কা শর্মাও। সেলিব্রেটিদের 'প্রাইভেসি' নিয়েও যে টানাহিঁচড়ে তা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। বলিউডের পাশাপাশি টলি অভিনেত্রীরাও এই বিষয়ে সোচ্চার হয়েছেন। তাঁদেরও দাবি, সকলের একটা জায়গায় গিয়ে থামতে হয়। কিন্তু সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনতে গিয়ে প্রায় সময় সেই সীমা লঙ্ঘন করেন অনেকে।

আলিয়ার প্রতিবাদে শরিক হয়েছেন অনুষ্কা শর্মা, সুস্মিতা সেন, স্বরা ভাস্করের মতো অভিনেত্রীরা। সোশাল মিডিয়ায় চলছে জোর সমালোচনা।


Follow us on :