ব্রেকিং নিউজ
Pallavis-live-in-partner-Sagniks-ex-girlfriend-also-became-suicidal-But-why
Pallavi death: 'আত্মঘাতী' হয়েছিলেন পল্লবীর লিভ-ইন-পার্টনার সাগ্নিকের আগের প্রেমিকাও! কিন্তু কেন?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-17 18:07:09


টেলি-অভিনেত্রী পল্লবী দে'র মৃত্যু নিয়ে রহস্য ক্রমশই ঘনীভূত হচ্ছে। যত সময় এগোচ্ছে, ততই বেরিয়ে আসছে বিভিন্ন ধরনের তথ্য। জানা গিয়েছে, পল্লবী ও তাঁর লিভ-ইন-পার্টনার সাগ্নিক চক্রবর্তীর বাড়ি বেশ কাছাকাছি। হাওড়ার রামরাজাতলায় জিআইপি কলোনি স্টেশন রোডেই দুজনের বাড়ি। ছেলেবেলা থেকেই পল্লবী-সাগ্নিক ঘনিষ্ঠ বন্ধু। তারপর প্রেম। দু’জনের পরিবারও পরস্পরকে চেনে বলে দাবি উঠে আসছে।

এর আগে রেহান নামে এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল অভিনেত্রী পল্লবীর। তবে ২০১৯ সাল নাগাদ তাঁদের সম্পর্ক ভেঙে যায় বলে জানা গিয়েছে। অন্যদিকে, সাগ্নিক সুকন্যা মান্নার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তবে পল্লবীর সঙ্গে ঘণিষ্ঠতার কারণেই নাকি সেই সম্পর্ক ভেঙে যায়। এরপর থেকে গড়ফার একটি ফ্ল্যাটে সাগ্নিক ও পল্লবী লিভ-ইন করতে শুরু করেন। এর মধ্যেই গত রবিবার ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা।

ক্রমশই জটিল হয়ে উঠছে পল্লবী দে'র মৃত্যুরহস্য। এর মধ্যেই আরও একটি তথ্য সামনে আনলেন পল্লবীর প্রাক্তন বয়ফ্রেন্ড রেহান। এর আগেও সাগ্নিকের আরেক গার্লফ্রেন্ড আত্মহত্যা করেছিলেন বলে জানান তিনি। রেহান জানান, বেশ ছোট থেকেই সাগ্নিক, রেহান, পল্লবী বন্ধু। ২০১২-২০১৩ সাল নাগাদ সাগ্নিকের সঙ্গে বয়সে খানিকটা ছোট সৌমি নামে একটি মেয়ের সম্পর্ক হয়েছিল। তবে সেই সম্পর্ক চলার কিছুদিন পরই ২০১৩ সাল নাগাদ সৌমি নামে মেয়েটি আত্মহত্যা করে। তবে সেই আত্মহত্যার পিছনে কারণটি ঠিক অজানা।

তবে পল্লবীর মৃত্যুর পর হাওড়ার মানুষজনের থেকে শোনা যাচ্ছে, সৌমি নামে মেয়েটি সাগ্নিকের সঙ্গে প্রেম চলাকালীন প্রেগন্যান্ট হয়ে পড়েছিল। পরে আত্মহত্যা করে। তবে গোটাটাই কানে শোনা বলে জানিয়েছেন সকলে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন