১৯ এপ্রিল, ২০২৪

Mahira: 'অর্থের জন্য তোষামোদ', শাহরুখ খানকে ভালোবেসে কটূক্তির শিকার মাহিরা খান
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-25 14:30:21   Share:   

'রইস'(Raees) ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন শাহরুখ খান (ShahRukh Khan) এবং পাক অভিনেত্রী মাহিরা খান (Mahira Khan), তাঁদের জুটি পছন্দ করেছিলেন দর্শক। বক্স অফিসে ভালোই ব্যবসা করেছিল ছবিটি। মাহিরার অভিনয়েরও প্রশংসা করেছিলেন সকলে। কিং খানের প্রতি ভালোবাসার কথা মাহিরা বহুবার প্রকাশ্যে স্বীকার করেছিলেন। শাহরুখের সঙ্গে অভিনয় করা স্বপ্ন একথাও তিনি বলেছিলেন। এবার কিং খানকে ভালোবেসেই কটূ কথা শুনতে হল অভিনেত্রীকে। তাও তাঁর নিজের মুলুকের অফিসার তাঁকে নিয়ে খারাপ কথা বললেন।

মাহিরা সম্প্রতি আনওয়ার মাকসুদ আয়োজিত এক শিল্প সভায় 'রইস' ছবিতে কাজ করার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন। প্রকাশ্যে বলেছিলেন, শাহরুখ খানের সঙ্গে কাজ করা তাঁর কাছে স্বপ্ন ছিল, সেই স্বপ্ন যে সত্যি হতে পারে তা তিনি কল্পনা করেননি। তাঁরা একসঙ্গে কাজ করেছিলেন ২০১৭ সালে।সুযোগ পেলে আবারও কাজ করতে চান কিং খানের সঙ্গে একথাও বলেন মাহিরা। তাঁর এই কথাগুলি মানতে পারেননি পাক সেনেটর। মাহিরাকে তিনি কুমন্তব্য করে বসলেন প্রকাশ্যে। 

পাক সেনেটর ডক্টর আফনান উল্লাহ খান টুইটারে লেখেন, 'মাহিরা খানের জীবনীর উপর বই লেখা যেতে পারে। তিনি অর্থের জন্য ভারতীয় অভিনেতাদের তোষামোদ করেন।' 


Follow us on :