ব্রেকিং নিউজ
Organizers-need-to-be-more-cautious-Shan-opened-his-mouth-on-the-death-of-his-close-friend-KK
Shaan: আয়োজকদের আরও সচেতন হতে হবে, ঘনিষ্ঠ বন্ধু কেকে-র মৃত্যুতে মুখ খুললেন শান

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-12 18:07:02


জীবনের শেষ গানটা গাইলেন কলকাতার নজরুল মঞ্চে। 'হম রহে ইয়া না রহে কাল...',। তারপরের ঘটনাটা এখনও মেনে নিতে পারছেন না অনেকে। বলিউডের তারকা গায়ক কেকে আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান তিনি। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড থেকে শুরু করে সঙ্গীতশিল্পীরাও। কেকের দীর্ঘদিনের সতীর্থ ও দীর্ঘিদিনের জুটি শান কেকের মৃত্যুর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে একাধিক কথা শেয়ার করলেন।

কেকে-র মৃত্যু প্রসঙ্গে বলতে গিয়ে বলেন, কেকে মাসে আটটার বেশি শো করতেন না। পরিবারের সঙ্গে সময়ও কাটাতে বেশি পছন্দ করতেন। এত বড় মাপের একজন শিল্পী হয়েও কোনও রকম পার্টিতে যেতেন না। কেবলমাত্র তাঁর এবং কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকতেন। বন্ধুত্ব ও পরিবারের মূল্য দিতে জানতেন কেকে। তাঁর মৃত্যু মেনে নেওয়া সম্ভব নয়।

পাশাপাশি অনুষ্ঠানের কথাও উল্লেখ করে বলেন, আয়োজকদের আরও সচেতন হতে হবে। শিল্পীদের সুরক্ষা ও স্বাস্থ্যের দিকটা খেয়াল রাখতে হবে। অ্যাম্বুলেন্সের ব্যবস্থা রাখা খুবই প্রয়োজন। এছাড়া অত্যধিক দর্শকের প্রবেশে অনুমতি দিলে কেবল শিল্পী নয়, দর্শকরা ভিড়ে পদপিষ্ট হয়ে মারা যেতে পারেন। দুর্ঘটনা এড়াতে কিছু জরুরি ব্যবস্থার প্রয়োজন, অনুষ্ঠানের আয়োজনের আগে সে নিয়েও ভাবা প্রয়োজন আয়োজকদের।

এছাড়া শান আরও বলেন, কেকের মৃত্যুর পর তাঁর পরিবারের সদস্যরাও আতঙ্কিত হয়ে পড়েছেন। তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তা শুরু করে দিয়েছেন। তাই হার্ট চেক-আপের জন্য ডাক্তারের কাছে পাঠিয়েছেন তাঁকে।

উল্লেখ্য, কেকের সবথেকে ঘনিষ্ঠ বন্ধুদের মধ‍্যে একজন ছিলেন কেকে। একসঙ্গে গানও গেয়েছেন দুজনে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শান বলেন, “গত কয়েক বছরে সঙ্গীত জগৎ একের পর এক কিংবদন্তি গায়ককে হারিয়েছে। কিন্তু কেকের মৃত‍্যুটা বড়ই ব‍্যক্তিগত একটা আঘাত।"






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন