ব্রেকিং নিউজ
Oindrila-spends-time-with-Sagnik-in-empty-flat-in-Pallavis-absence-claims-maid
Pallavi: পল্লবীর অনুপস্থিতিতে ফাঁকা ফ্ল্যাটে সাগ্নিকের সঙ্গে থাকতেন ঐন্দ্রিলা, দাবি পরিচারিকার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-18 12:10:38


বাংলা ধারাবাহিকের অভিনেত্রী পল্লবীর রহস্যমৃত্যুর জট ক্রমশ জটিল থেকে জটিলতর হয়ে উঠছে। পল্লবীর লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তী এবং পল্লবীর বান্ধবীর বিরুদ্ধে গড়ফা থানায় আগেই লিখিত অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রীর বাবা-মা। তবে এবার উঠে এল চাঞ্চল্যকর তথ্য। পল্লবীর অনুপস্থিতিতে নাকি একাধিকবার গড়ফার ফ্ল্যাটে এসেছিলেন ঐন্দ্রিলা। এমনই দাবি করলেন প্রয়াত অভিনেত্রী পল্লবীর পরিচারিকা।

পল্লবীর সঙ্গে লিভ-ইন-এ থাকাকালীন আরেক যুবতীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সাগ্নিক। এমনকী পল্লবী শুটিংয়ে বেরিয়ে গেলে ফাঁকা ফ্ল্যাট পেয়ে ঐন্দ্রিলাকে ডেকে নিতেন সাগ্নিক-এমন অভিযোগ উঠে এসেছিল পল্লবীর পরিবাবের তরফে। এবার সেই অভিযোগের পাশেই দাঁড়ালেন পল্লবীর ফ্ল্যাটের পরিচারিকা সেলিমা সর্দার।

এদিন সকালে গড়ফা থানায় উপস্থিত হন সেলিমা। তিনি দাবি করেছেন, পল্লবীর অনুপস্থিতিতে সাগ্নিকের সঙ্গে দেখা করতে একাধিকবার ফ্ল্যাটে এসেছিলেন বান্ধবী ঐন্দ্রিলা সরকার। সাগ্নিক এবং ঐন্দ্রিলার ঘনিষ্ঠতা তাঁর ভালো লাগেনি বলেও সেলিমা জানিয়েছেন। তাঁর আরও দাবি, ইদের দিনে ওই ফ্ল্যাটে এসেছিলেন ঐন্দ্রিলা। গত শুক্র এবং শনিবার পার্টি করতে ওই ফ্ল্যাটটিতে আসেন সাগ্নিকের পুরুষ বন্ধুরা। সেখানেও উপস্থিত ছিলেন ঐন্দ্রিলা। সেলিমা সেদিন জামা-কাপড় কাচার জন্য যাচ্ছিলেন, তখন সাগ্নিক-ঐন্দ্রিলাকে গল্প করতে দেখেছিলেন। কিন্তু ফিরে সেলিমা দেখেন, ঐন্দ্রিলা এবং সাগ্নিক বেডরুমে ঢুকে গিয়েছেন। এবং ভিতর থেকে ছিটকিনি বন্ধ। এমনটাই দাবি পল্লবীর পরিচারিকার।

সেলিমা পুলিসকে আরও জানিয়েছেন, ঘটনার দিন অর্থাৎ রবিবার তাঁকে নিয়ে সাঁতরাগাছির বাড়িতে যাওয়ার কথা ছিল পল্লবীর। কিন্তু সকালে সেলিমা ফোনে পল্লবীকে জানান, শারীরিক অসুস্থতার কারণে তিনি যেতে পারবেন না। এই নিয়ে ফোনে দু’বার পল্লবীর সঙ্গে তাঁর কথা কাটাকাটি হয় বলেও সেলিমা জানিয়েছেন। এরপর দুপুরবেলায় তিনি পল্লবীর মৃত্যুর খবর পান। সাগ্নিক এবং পল্লবীর মধ্যে নিত্যদিন ঝগড়া এবং কথা-কাটাকাটি হত বলেও দাবি ওই পরিচারিকার। ঐন্দ্রিলা গতকাল সাগ্নিক-পল্লবীর ফ্ল্যাটে যাওয়ার কথা অস্বীকার করেছিলেন। এবার পরিচারিকার বক্তব্যে উঠে এল অন্য তথ্য। কে সত্যি কথা বলছে, তা বলবে সময় আর সঠিক তদন্ত। সেইদিকেই তাকিয়ে মানুষ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন