২৪ এপ্রিল, ২০২৪

Update: ৬ দিন পর ভেন্টিলেশনের বাইরে ঐন্দ্রিলা, স্বাভাবিক রক্তচাপ-অক্সিজেন
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-07 19:17:37   Share:   

৬ দিনের লড়াইয়ের পর ভেন্টিলেশনের বাইরে এলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। গত মঙ্গলবার থেকে স্ট্রোকের (Brain Stroke) কারণে তাকে কৃত্রিম শ্বাসযন্ত্রে (Ventilation) রাখা হয়েছিল। কিন্তু এই মুহূর্তে সেই প্রয়োজন ফুরিয়েছে, তাই জেনারেল বেডে আনা হয়েছে অভিনেত্রীকে। তবে এখনও পুরোপুরি জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার। সোমবার জানান অভিনেত্রীর বন্ধু সব্যসাচী চৌধুরী।

জানা গিয়েছে, ঐন্দ্রিলার রক্তচাপ, অক্সিজেন মাত্রা স্বাভাবিক। স্নায়ুও সক্রিয়, ক্রমেই ঘুম পাতলা হয়ে আসছে অভিনেত্রীর। সোমবার সুখবর দিয়েছিল হাসপাতাল। মঙ্গলবার সেই খবর নিশ্চিত করলেন সব্যসাচী। সোমবার সন্ধ্যায় ফেসবুকে সব্য‌সাচী লেখেন, 'হাসপাতালে ছয় দিন পূর্ণ হলো আজ, ঐন্দ্রিলার এখনও পুরোপুরি জ্ঞান ফেরেনি। তবে ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসতে পেরেছে, শ্বাসক্রিয়া আগের থেকে অনেকটাই স্বাভাবিক হয়েছে, রক্তচাপও মোটামুটি স্বাভাবিক। জ্বর কমেছে।'

অভিনেত্রীর আরোগ্য কামনায় মঙ্গলবার থেকেই মজে নেট নাগরিক থেকে অনুগামীরা। ফ্রুত সুস্থ হয়ে ফের শুটিং ফ্লোরে ফিরুক ঐন্দ্রিলা। এমনটাই চেয়েছেন তাঁর সহকর্মীরা। দিন কয়েক আগেও সব্যসাচী ফেসবুকে লিখেছিলেন, 'ওকে নিজের হাতে ভর্তি করিয়েছি, নিজের হাতেই ফিরিয়ে আনব।' অনেকে আবার বলছেন সব্যসাচীর এই সঙ্কল্পের ফলই মিলেছে মঙ্গলবার।


Follow us on :