২৯ মার্চ, ২০২৪

Salman Khan: ১ হাজার কোটি নয়, ‘বিগ বস্’ সঞ্চালনার জন্য গত বছরের থেকেও কম পারিশ্রমিক পাচ্ছেন সলমান!
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-19 18:38:52   Share:   

আর কিছুদিন পরই শুরু হয়ে যাবে টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' (Bigg Boss)। বিভিন্ন সূত্রে খবর, চলতি সেপ্টেম্বরেই শুরু হতে পারে সলমন খান (Salman Khan) সঞ্চালিত এই শো। জনপ্রিয় এই রিয়েলিটি শোয়ের ষোলোতম সিজনে প্রতিযোগী হিসেবে কারা উপস্থিত থাকবেন, তার একটা তালিকাও সামনে আসছে। বেশ কিছু তারকার নামও উঠে আসছে। তবে, এসব ছাড়াও যে খবর সবথেকে বেশি চোখ কপালে তুলেছে নেটিজেনদের, তা হল সলমান খানের পারিশ্রমিক। 'বিগ বস ১৬' সঞ্চালনা করার জন্য জানেন কত টাকা পারিশ্রমিক চাইছেন ভাইজান?

কিছুদিন আগে শোনা গিয়েছিল, ১৬ তম সিজনের জন্য ১ হাজার কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন সলমান খান। সূত্রের খবর অনুযায়ী, গত বছর বিগ বসের সঞ্চালনার জন্য ভাইজান পেয়েছিলেন ৩৫০ কোটি টাকা। কিন্তু চলতি সিজনে তা বেড়ে ১হাজার কোটি?  শুনেই চোখ কপালে উঠেছিল অনুরাগীদের। কিন্তু সম্প্রতি একটি সূত্রে মারফত শোনা যাচ্ছে, ১হাজার কোটি কেবলই রটনা। সল্লু-ভাইয়ের পারিশ্রমিকের অঙ্কটা ৩৫০ কোটির থেকে কম।

পাশাপাশি এবারে থাকছে বিগ বস ওটিটি প্ল্যাটফর্মও। আগের বছর প্রত্যাশা মত লাভ করতে না পারায় এমন সিদ্ধান্ত বলে মনে করছেন অনেকে। পাশাপাশি লাভের অঙ্ক কম হওয়ায় এবার সলমানের পারশ্রমিকের পরিমাণটাও কমে গিয়েছে।


Follow us on :