২৬ এপ্রিল, ২০২৪

Nora-Sukesh: সুকেশ জৈন তোলাবাজি মামলা, জ্যাকলিনের পর এবার ইডি স্ক্যানারে নোরা ফাতেহি
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-03 12:07:20   Share:   

২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় (200 crore extortion case) ইতিমধ্যেই প্রতারক সুকেশের (Sukesh Chandrashekhar) সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)। নাম উঠে এসেছিল বলিউড (Bollywood) বেলি ডান্সিং কুইন নোরা ফাতেহিরও (Nora Fatehi)। জানা গিয়েছিল, সুকেশের থেকে বিএমডব্লিউ গাড়ি উপহার পেয়েছিলেন নোরা। ওই প্রতারণা মামলায় নোরাকে জিজ্ঞাসাবাদের জন্য একাধিকবার তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ই়ডি)। ইডির সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দিল্লি পুলিস মন্দির মার্গে তাঁদের অফিসে প্রায় ছয় ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে নোরা ফাতেহিকে।

উল্লেখ্য, আগেই ইডি জানিয়েছিল প্রতারক সুকেশ চন্দ্রশেখরের আর্থিক তছরূপের মামলায় সরকারের সাক্ষী হতে চলেছেন নোরা ফাতেহি। এই মামলায় এদিন সাক্ষী হিসেবে নোরাকে জিজ্ঞাসাবাদ করেছিল দিল্লি পুলিসের আর্থিক অপরাধ দমন শাখা।

প্রসঙ্গত, পূর্বে নোরাকে জিজ্ঞাসাবাদের সময় অভিনেত্রী ইডিকে জানিয়েছিলেন, কেবল সুকেশ নন, তাঁর স্ত্রী লীনা মারিয়া পলও নোরাকে দামি ব্যাগ এবং একটি আইফোন উপহার দিয়েছিলেন। ‘ডান্স মেরি রানি’র তারকার দাবি, এই সব উপহারই ‘টোকেন অব লাভ’। ২০২০ সালে একটি অনুষ্ঠানে নোরাকে আমন্ত্রণও জানিয়েছিলেন লীনা। সেখান থেকে তাঁদের মধ্যে সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়ে।


Follow us on :