ব্রেকিং নিউজ
No-evidence-of-involvement-in-drug-case-was-found-NCB-gave-cleanchit-to-Shah-Rukhs-son
Aryan Khan: মাদককাণ্ডে যুক্ত থাকার প্রমাণ মেলেনি, শাহরুখ-পুত্রকে ক্লিনচিট দিল এনসিবি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-27 15:36:10


স্বস্তি পেলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান (Shahrukh Khan) ও তাঁর পরিবার। আট মাস পর মাদক মামলায় ক্লিনচিট পেলেন পুত্র আরিয়ান খান (Aryan Khan)। এই খবরে খুশির পরব নেমেছে মন্নতে। কিছুদিন আগে এনসিবির (NCB) এক তদন্তকারী দলের মন্তব্য সেই ইঙ্গিতই দিয়েছিল। মাদকচক্র বা মাদক মামলার (Drug Case) সঙ্গে আরিয়ানের যুক্ত থাকার কোনও প্রমাণ মেলেনি। তাঁদের দাবি, 'প্রমোদতরী-কাণ্ডে আরিয়ানকে গ্রেফতার করা হলেও, পরবর্তীকালে তদন্তে কোনও প্রমাণ জোগাড় করা যায়নি। আজ, শুক্রবার সেই কথাই এনসিবির তরফে জানানো হয়েছে। কেবল আরিয়ান নয়, মাদক মামলায় অভিযুক্ত আরও ৫ জনকেও এদিন ক্লিনচিট (Cleanchit) দিল এনসিবি।

নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (‌এনসিবি)‌ (NCB) বিশেষ তদন্তকারী দল দেখেছে যে শাহরুখ খান ও গৌরী খানের পুত্র আরিয়ান বৃহ‌ত্তর মাদক ষড়যন্ত্রের সঙ্গে জড়িত নন। সিট তাদের বিবৃতিতে বলেছে, '‌আরিয়ান খান বৃহত্তর মাদক ষড়যন্ত্র বা আন্তর্জাতিক মাদক পাচার সিন্ডিকেটের সঙ্গে জড়িত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি।’

গত বছর ২ অক্টোবর কর্ডেলিয়া ক্রুজ থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। মাদক কাণ্ডে জড়িয়ে প্রায় ২৬ দিন হাজতবাসও করেছিলেন তিনি। ছেলের এই অবস্থায় স্বাভাবিকভাবে ভেঙে পড়েছিলেন শাহরুখ খান। সমস্ত শুটিং বাতিল করে ছেলেকে জামিন পাওয়ানোর জন্য শত চেষ্টা করছিলেন শাহরুখ। শেষমেশ সিটের তদন্তে উঠে এসেছে, আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি। তাই তাঁর ফোন বাজেয়াপ্ত করার কোনও প্রশ্নই উঠছে না এবং তাঁর চ্যাটও খতিয়ে দেখার কোনও কারণ নেই। তদন্তে এও পাওয়া গিয়েছে যে, আরিয়ানের চ্যাট কোনওভাবেই আন্তর্জাতিক মাদক সিন্ডিকেটের ইঙ্গিত দেয় না।

উল্লেখ্য, আরিয়ানের জামিনের সময়ও বম্বে হাইকোর্ট একই ধরনের বিবৃতি দিয়েছিল। হাইকোর্টের পক্ষ থেকে বলা হয়েছিল, আরিয়ান খান, মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টের হোয়াটসঅ্যাপ চ্যাটে আপত্তিজনক কিছু নেই।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন