ব্রেকিং নিউজ
Nipa-Andrila-of-Mithai-in-wedding-dress-publicly-released-video
Oindrila Saha: বিয়ের সাজে 'মিঠাই'-এর 'নিপা' ঐন্দ্রিলা, প্রকাশ্যে এল ভিডিও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-10 16:08:47


গোলাপি জমির উপর সোনালি আর রুপোলি জড়ির কাজ। পাড়জুড়ে ফুল-পাতার বাহারি নকশা। শরীরজুড়ে মানানসই গয়না। মাথায় সাদার উপর গোলাপি সুতোর কাজ করা ওড়না। হাতজোড়া শাঁখা। কপালে নিখুঁত হাতের শ্বেতচন্দন। নাকে প্রমাণ মাপের নথ। এক্কেবারে বাঙালি কনে যেমনটা হয় আরকি, ঠিক সেই সাজেই সামনে এলেন মিঠাই ধারাবাহিকের নিপা অর্থাৎ অভিনেত্রী (Actress) ঐন্দ্রিলা সাহা (Oindila Saha)।

এই মুহূর্তে বিখ্যাত বাংলা ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা। তবে এটাই তাঁর প্রথম কাজ নয়। এর আগেও বহু বিখ্যাত বাংলা ধারাবাহিকে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। টলিউডে ঐন্দ্রিলার কাজের শুরু ছোট্টবেলায়। 'ডান্স বাংলা ডান্স' নামে এক ডান্স রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা (Anchor) ছিলেন তিনি। এর বহু বছর পর টলিউডে (Tollywood) ধারাবাহিকের মাধ্যমে কামব্যাক করেন তিনি।

এদিন ঐন্দ্রিলার সোশ্যাল মিডিয়া (Social Media) পেজে হঠাৎ করেই তাঁর কনের বেশের ভিডিও ভেসে ওঠে। আর এতেই শুরু হয় জল্পনা। সেলেব্রিটিরা যেভাবে আচমকা বিয়ে সারছেন, তেমনই কি সবাইকে সারপ্রাইজ দিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন ঐন্দ্রিলা? না তেমনটা কিন্তু ঘটেনি। আসলে এটা শুটিংয়ের ভিডিও। আর মেকআপ আর্টিস্ট কৃষাণু সাঁতরার ফোটোশুটের (Photoshoot) জন্যই বাঙালি বধূর (Bengali Bride) বেশে সাজতে হয়েছিল ঐন্দ্রিলাকে। তবে কনের বেশে ঐন্দ্রিলাকে দেখে, তাঁর সাজের ভূয়সী প্রশংসা করেছেন ভক্তরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন