২৮ মার্চ, ২০২৪

Jubin: খালিস্তানি যোগের অভিযোগে গায়ক জুবিন নোটিয়ালের গ্রেফতারের দাবি নেটপাড়ায়
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-11 13:20:25   Share:   

খালিস্তানি (Khalistan) যোগের অভিযোগে সংগীত শিল্পী জুবিন নটিয়ালকে (Jubin Nautiyal) গ্রেফতারির দাবি। সরব নেটপাড়া সম্প্রতি গায়কের নিজের সোশ্যাল মিডিয়ায় মার্কিন (USA) এক কনসার্টের খবর শেয়ার করায় । ২৩ সেপ্টেম্বর টেক্সাসে ওই শো আয়োজিত হতে চলেছে। এই শোয়ের মূল আয়োজক জয় সিং। এই আয়োজকের বিরুদ্ধে খালিস্তানি সংগঠনের সঙ্গে যোগ থাকার অভিযোগ রয়েছে। দাবি, জয় পলাতক অপরাধী।

জুবিনের শোয়ের সঙ্গে তার যোগাযোগ থাকার বিষয়টি প্রকাশ্যে আসতেই বিতর্কের কেন্দ্রে গায়ক রয়েছেন। তাকে গ্রেফতার করার জোরালো দাবি উঠেছে।

এদিকে, হিন্দু দেবদেবীকে 'অপমান'-এর খেসারত গুণতে হবে স্ট্যান্ডআপ কমেডিয়ান কুণাল কামরাকে। দুই হিন্দুত্ববাদী সংগঠন বিশ্ব হিন্দু পরিষদ এবং বজরঙ দলের হুমকিতে বাতিল শিল্পীর গুরুগ্রামের অনুষ্ঠান। যদিও প্রশাসনিকস্তরে এই পদক্ষেপ নয়। আয়োজকরা জানান, বজরঙ দল থেকে এসে তাঁদের সতর্ক করে দিয়ে গিয়েছে। তাই অশান্তির ভয়ে অনুষ্ঠান বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি একাধিক সামাজিক মাধ্যম থেকে সরিয়ে দেওয়া হয়েছে অনুষ্ঠানের প্রচারমূলক পোস্ট।

এ মাসের শেষের দিকে অনুষ্ঠানটি আয়োজনের কথা ছিল। সেই মোতাবেক শুরু হয়ে গিয়েছিল টিকিট বিতরণও। এদিকে, এই কৌতুকশিল্পী হিন্দু দেবদেবীকে অপমান করেন। এই অভিযোগে শুক্রবার ডেপুটি কমিশনারকে চিঠি লিখে ১৭ ও ১৮ সেপ্টেম্বরের অনুষ্ঠান বাতিলের দাবি জানায় বজরং দল-বিশ্ব হিন্দু পরিষদ।


Follow us on :