ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Naya-Gunjan-in-Balipara-Baahubali-Prabhas-and-Kriti-Shannon-are-in-love
Kriti Sanon: বলিপাড়ায় নয়া গুঞ্জন, প্রেম করছেন 'বাহুবলী' প্রভাস এবং কৃতি শ্যানন?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-18 18:14:56


বলিউডে (Bollywood) বিয়ের মরশুম শেষে শুরু হল প্রেমের মরশুম। বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে একাধিক বলি তারকার সম্পর্কের কথা। সম্প্রতি সারা আলি খান (Sara Ali Khan) এবং ভারতীয় ক্রিকেটার শুভমন গিলকে (Shubman Gill) একসঙ্গে দেখা গিয়েছিল মুম্বইয়ের এক রেঁস্তোরায়। সেই থেকে শুরু হয় প্রেমের গুঞ্জন। বি-টাউনে এখন চর্চিত জুটি কৃতি শ্যানন (Kriti Sanon) এবং  প্যান ইন্ডিয়ান সুপারস্টার প্রভাস (Prabhas)। তাঁরা নাকি একে অপরের সঙ্গে ডেট করছেন।

প্রথম দেখাতেই নাকি ভালো বন্ধু হয়ে গিয়েছিলেন তাঁরা। কিন্তু, এই প্রেমের সুবাস কী ভাবে পেলেন নেটিজেনরা? সম্প্রতি কফি উইথ করণে গিয়েছিলেন কৃতি।  সেখানে একটি সেগমেন্ট রয়েছে, যেখানে সেলিব্রেটিদের ফোন করতে হয়। আর করণ কৃতিকে ফোন করতে বললে তিনি প্রভাসকে ফোন করে বসেন। এর থেকেই স্পষ্ট দুই তারকার মধ্যে বন্ডিং কতটা মজবুত। এরপরেই নেটপাড়ার বাসিন্দারা দাবি করতে শুরু করেন, কৃতি এবং প্রভাস পরস্পরকে ডেট করছেন।

কৃতি এবং প্রভাসের অভিনীত ছবি 'আদিপুরুষ' ২০২৩ সালের জানুয়ারিতে মুক্তি পেতে চলেছে। ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। কিন্তু দু'জনের মধ্যে এখনও কথাবার্তা হয় তা স্পষ্ট।

তবে এখনই বলা যায় না, দুজনে প্রেম করছেন। কৃতি বা প্রভাস এই নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি।  তাঁরা দু'জনেই ব্যক্তিগত জীবনের কথা গোপনে রাখতে পছন্দ করেন। ফলত আদিপুরুষের দুই স্টার বিষয়টি ঘোষণা না করা পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন