ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Nation-celebrates-80th-birth-anniversary-of-Amitabh-Bacchan
Amitabh Bacchan: হ্যাপি বার্থ ডে বিগ-বি! জানুন বলিউড শাহেনশার এক অজানা কাহিনী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-11 14:24:25


৮০-তে পা দিলেন বলিউড (Bollywood) শাহেনশাহ। বিগ-বি-র জন্মদিন (Birthday) বলে কথা। আসমুদ্র হিমাচল থেকে তাঁর জন্য শুভেচ্ছা বার্তা আসবে এটাই স্বাভাবিক। ১১ অক্টোবর জন্মদিনে লাখ লাখ নেটিজেন ও তারকারা শুভেচ্ছা জানিয়েছেন। এদিন একটি ভিডিও খুব ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) জন্মদিন উপলক্ষে 'কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে একটি স্পেশাল এপিসোডের আয়োজন করা হয়। যেখানে হট সিটে দেখা যায় জুনিয়র বচ্চন অর্থাৎ অভিষেক বচ্চন এবং পাশে রয়েছেন অমিতাভ-জায়া জয়া বচ্চন (Jaya Bachchan)। আর মা ও ছেলের প্রশ্নের মুখে পড়ে একেবারে নাজেহাল অবস্থা অমিতাভের।

তার কারণ? জয়া এদিন বললেন, তিনি শুনেছেন কারোর কাজ যদি অমিতাভের পছন্দ হয়, তাহলে সেই শিল্পীকে ফুল এবং নিজের হাতে লেখা চিঠি উপহার দেন। পাশাপাশি এও বলেন, এগুলো সবই শুনেই এসছেন জয়া। কোনওদিন এরকম কিছু তিনি পাননি। স্ত্রীর এই গুরুতর অভিযোগ শুনে কিছুটা অপ্রস্তুতে পড়েন বিগ বি। বলেন, “এটা ঠিক হচ্ছে না।”

অভিষেকও মায়ের সমর্থনে বলেন, “না এ সব বললে চলবে না, দেখো না আর কী কী ফাঁস হয়!” এদিন অনুষ্ঠানে অমিতাভকে আবেগপ্রবণ হতেও দেখা যাবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন