২০ এপ্রিল, ২০২৪

Rakhi: নমাজ পড়ছেন রাখি সাওয়ান্ত! ভাইরাল ছবি ঘিরে বিতর্কে অভিনেত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-23 17:31:22   Share:   

নানা বিতর্ক, সমালোচনা চর্চা সবটা মিলিয়ে সবসময়ই তিনি শিরোনামে। তাই অনেকেই বলেন, রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) জীবন কোনও টেলিভিশন সিরিজের চেয়ে কম নাটকীয় নয়। অভিনেত্রী তাঁর স্বামী আদিল দুরানির বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্ক, গার্হস্থ্য হিংসা থেকে শুরু করে প্রতারণার মামলা-সহ একাধিক অভিযোগ এনেছেন। যার পরিপ্রেক্ষিতে গ্রেফতারও করা হয় আদিলকে। সম্প্রতি নমাজ পড়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট করেছে রাখি। যা নিয়ে ট্রোলের শিকার হলেন রাখি।

আদিল খানের সঙ্গে বিয়ের পর ধর্ম পরিবর্তন করেছেন আইটেম ডান্সার। বদলে গিয়েছে তাঁর নামও। তাঁর নতুন নাম ফতিমা। মাঝেমধ্যেই হিজাব পরতে দেখা যাচ্ছে তাঁকে। করছেন নমাজ পাঠও। এবার এই নমাজ পরতে গিয়েই চর্চায় উঠে এলেন তিনি।

ভিডিওয় দেখা গিয়েছে, হাঁটু মুড়ে বসে নমাজ পড়ছেন তিনি। কিন্তু তাঁর দুই হাতে নেলপোলিশ। মুসলিম ধর্মানুসারে নখে রঙ লাগিয়ে নমাজ পড়া ধর্ম বিরুদ্ধ। মুসলিম ভাষায় যা হারাম। রাখি যদিও সেই নিয়ম মানেননি। আর এতেই রেগে গেলেন নেটিজেনদের একটা বড় অংশ। তাঁদের মতে, ‘ধর্ম নিয়ে ছিনিমিনি খেলছেন রাখী।' তাঁদের প্রশ্ন, “যদি নিয়ম মানতে না পারেন তবে এই নমাজ পাঠ কি শুধু লাইমলাইট কেড়ে নেওয়ার জন্য?” যদিও রাখি এসব ট্রোল নিয়ে খুব একটা মাথা ঘামান না। আদিলকে গ্রেফতার করেছিল ওশিয়ারা থানার পুলিস। আপাতত জেলেই রয়েছেন রাখির স্বামী। আইনি লড়াইয়ে নেমেছেন বলিউডের ‘ড্রামা কুইন’।


Follow us on :