ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
NCW-writes-to-Big-Boss-maker-for-termination-of-Sajid-Khan-participants
Big Boss: 'বিগ বস থেকে সাজিদকে বের করুন', কেন্দ্রীয় মন্ত্রীকে চিঠি দিল্লি মহিলা কমিশনের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-11 09:59:36


মি টু অর্থাৎ যৌন নিগ্রহের অভিযোগে বিদ্ধ সাজিদ খান। তারপরেও বিগ বসের চলতি সিজনে বেশ জমিয়ে বসিয়েছেন এই পরিচালক-পরিচালক। বিগ বস প্রযোজনা সংস্থার এই আচরণকে বিঁধেছেন বিনোদন জগতের একাধিক পরিচিত মুখ। এবার সাজিদের বিরুদ্ধে সরব দিল্লির মহিলা কমিশন। কমিশন প্রধান স্বাতী মালিওয়াল কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি লিখে সাজিদকে বহিষ্কারের দাবি জানান।

‘মি টু’ আন্দোলনের সময় সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থা এবং অশালীন আচরণের অভিযোগ তুলেছিলেন একাধিক মহিলা তারকা। তারপরই ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন পরিচালক সমিতি এক বছরের জন্য বরখাস্ত করেছিল সাজিদকে। ২০২২-র ‘বিগ বস’ সিজনে জনসমক্ষে এসেছেন হাউজফুল, হে বেবি ছবির এই পরিচালক। তিনি। যেন কিছুই হয়নি! এই ব্যাপারটাই মানতে পারছেন না নিগৃহীত তারকা-সহ অন্য নারীবাদী সংগঠন। সম্ভবত তাঁদের হয়েই সোমবার নেটমাধ্যমে সক্রিয় হয়েছিলেন দিল্লি মহিলা কমিশনের প্রধান। 

তিনি লেখেন, 'মি টু আন্দোলনে দশ জন মহিলা সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন। এসব অভিযোগ সাজিদের জঘন্য মানসিকতার পরিচয়। এখন, এই লোককে বিগ বস-এ জায়গা দেওয়া হয়েছে, যেটা অন্যায়! সাজিদ খানকে এই শো থেকে সরিয়ে দেওয়ার জন্য আমি অনুরাগ ঠাকুরকে লিখিত আবেদন করেছি।' 

১ অক্টোবর থেকে সম্প্রচারিত হচ্ছে বিগ বস-১৬। সঞ্চালক সেই সলমন খান। তিনি প্রথম রাউন্ডের প্রতিযোগী হিসাবে সাজিদের সঙ্গে সবার পরিচয় করিয়ে দিতেই গণ্ডগোলের সূত্রপাত।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন