ব্রেকিং নিউজ
Mumbai-police-sends-Ranveer-Singhs-nude-photography-for-forensic-exam-over-further-investigation-
Ranveer Singh: রণবীরের নগ্ন ফটোশুট 'বিকৃত' হয়েছে? জানতে ফরেন্সিকে পাঠাল মুম্বই পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-27 16:46:30


পেপার ম্যাগাজিনের সঙ্গে রণবীর সিংয়ের (Ranveer Singh) এক্সক্লুসিভ ফটোশুট ঘিরে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায় (Social Media)। জোর চর্চা শুরু হয়েছিল বলি, টলি ও হলি পাড়ায় (Entertainment)। এককথায় বলা যায়, নেটপাড়ায় রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট ঝড়ের গতিতে ভাইরাল হওয়ার পর থেকে টক অফ দ্য টাউন হয়ে উঠেছিলেন তিনি। এতটাই পরিস্থিতি বেগতিক হয়ে ওঠে মুম্বই পুলিস (Mumbai Police) এফআইআর নথিভুক্ত করল বাজিরাও মস্তানির নায়কের বিরুদ্ধে। এর ফলে আইনি জালে জড়িয়ে পড়েন রণবীর।

যদিও অভিনেতার দাবি ছিল, তাঁর ছবি বিকৃত করা হয়েছে। সেই মতো তদন্ত শুরু করার সিদ্ধান্ত নেয় মুম্বই পুলিস। রণবীরের ওই নগ্ন ছবি পরীক্ষা করার জন্য ফরেনসিক ল্যাবে পাঠানোর সিদ্ধান্ত নিলেন পুলিস। যদি রণবীরের করা অভিযোগ সত্যি প্রমাণিত হয়, তাহলে তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ থেকে মুক্তি পাবেন বলে জানিয়েছে পুলিস।

এ প্রসঙ্গে উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় যখন তোলপাড় হয়ে গিয়েছে রণবীরের অনাবৃত ফটোশুট নিয়ে,  তখন রণবীর এক সংবাদমাধ্যমকে ছবি সম্পর্কে বলেছেন, ‘‘আমার কাছে নিরাবরণ হওয়া খুব সোজা একটা ব্যাপার। আমার অভিনয় করা বেশ কিছু চরিত্রে আমার নগ্ন আত্মাকেও দেখা গিয়েছে। আমি হাজার লোকের সামনে পোশাকহীন হতে পারি।’’






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন