২৪ এপ্রিল, ২০২৪

Kangana: গোঁফ লাগিয়ে ছেলে সেজে অভিনয় করেন কঙ্গনা! জানতেন সেই গল্প
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-28 13:46:26   Share:   

বলিউড 'ক্যুইন' বললেই কার কথা বলা হচ্ছে, তা আর বলার অবকাশ থাকে না। বলিউডের প্রথম সারির তারকাদের মধ্যেই পড়েন ইনি, তবে বিতর্কের দিক থেকে সবসময় এগিয়ে। হ্যাঁ, বলা হচ্ছে কঙ্গনা রানাউতের (Kangana ranaut) কথা। তবে বিতর্কের জন্য বারবার শিরোনামে উঠে এলেও তাঁর অভিনয়ের জন্য বারবার প্রশংসিত হয়েছেন তিনি। আর তাঁর এই অভিনয় জীবনের এক মজাদার গল্পের কথাই ফাঁস করলেন বলিউডের নতুন মুখ মণিকা চৌধুরী। মণিকা দাবি করেন, কঙ্গনা নাকি থিয়েটার করার সময় একবার ছেলে সেজে, গোঁফ লাগিয়ে স্টেজে নেমে পড়েছিলেন অভিনয় করতে। তবে কেন এমন কাণ্ড করে বসলেন কঙ্গনা, তা শুনলে আরও অবাক হবেন আপনি।

সম্প্রতি মুক্তি পাওয়া 'তু ঝুঠি ম্যাঁ মক্কার' ছবিতে অভিনয় করেছেন বলিউডের নতুন অভিনেত্রী মণিকা চৌধুরী। তিনি জানিয়েছেন, বিখ্যাত থিয়েটার পরিচালক অরবিন্দ গৌরের থেকে অভিনয় শিখেছিলেন কঙ্গনা, আর মণিকাও তাঁরই শিষ্য। ফলে অরবিন্দ গৌর নাকি মণিকাকে কঙ্গনার উদাহরণ দিতেন, আর বলতেন যে, কতটা পরিশ্রমী ছিলেন কঙ্গনা।

মণিকা জানিয়েছেন, তাঁর গুরুই কঙ্গনার অভিনয় জীবনের এই গল্পটি বলেছেন তাঁদের। গুরু অরবিন্দ গৌর তাঁদের জানিয়েছেন, একবার এক প্লে-এর আগে এক অভিনেতা অসুস্থ হয়ে পড়েছিলেন। তখন সেই ছেলের জায়গায় কে অভিনয় করবেন তা নিয়ে অসুবিধার সৃষ্টি হলে কঙ্গনা এগিয়ে আসেন। তাঁর চরিত্র না হয়েও তিনি গোঁফ লাগিয়ে, সমস্ত স্ক্রিপট মুখস্ত করে স্টেজে নেমে পড়েছিলেন অভিনয় করতে। আর এই উদ্যোগকেই বাহবা দিয়েছিলেন প্রত্যেকেই। কঙ্গনার বিষয়ে এই গল্পই মণিকা সম্প্রতি শেয়ার করেছেন। মণিকা আরও জানিয়ছেন যে, তাঁর গুরু অরবিন্দ গৌর বলেন যে, একজন অভিনেতা-অভিনেত্রীকে সবসময় তৈরি থাকতে হয়, নয়তো সুযোগ হাতছাড়া হয়ে যায়। কঙ্গনার এই গল্প মণিকাকে অনুপ্রাণিত করেছে বলে জানিয়েছেন মণিকা নিজেই।


Follow us on :