ব্রেকিং নিউজ
Mallika-Sherawat-alleges-casting-couch-system-still-exist-in-bollywood
Mallika Sherawat: মধ্যরাতে নায়কের ডাকে ছুটে যাইনি, তাই কাজ পাইনি: মল্লিকা শেরাওয়াত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-02 18:17:32


'মার্ডার' (Murder Movie) ছবির মাধ্যমে বলিউডে (Bollywood) আত্মপ্রকাশ করেন মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। প্রথম ছবিতেই নিজের শরীরী ভাষায় ঝড় তুলেছিলেন। বর্তমানে বলিউডের পর্দা থেকে একেবারে গায়েব। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্র থাকছেন মল্লিকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন মল্লিকা। এককথায় বলিউডের 'কালো দিক' তুলে ধরলেন নিজের সাক্ষাৎকারে। এরপর থেকেই সমালোচনা (exposes) শুরু হয় বিতর্কিত মন্তব্য ঘিরে।

মল্লিকার নিশানায় রয়েছেন বলিউডের প্রথম সারির নায়করা। তিনি জানান, বলিউডে (Bollywood ) কাজ পেতে গেলে সময় কাটাতে হবে সব প্রথমসারির নায়কদের সঙ্গে। রাত ৩ টের সময় ডাকলেও ছুটে যেতে হবে তাঁদের কাছে।

মল্লিকা স্পষ্টই বলেন, ‘আমি কম্প্রোমাইজ করিনি বলেই কাজ পাই না। আসলে, বলিউডের এক নম্বর নায়কদের সঙ্গে রাত কাটালেই পর পর ছবি পাওয়া যায়। এটাই নিয়ম বলিউডের!’ শুধু তাই নয়, মল্লিকার কথায়, ‘বলিউডে যে কোনও একটা দলে থাকতেই হবে। আর সেই দলে থাকার জন্য অনেক কিছুতেই অংশ নিতে হয়। সেগুলো আমি করিনি। তাই আজ বলিউড থেকে দূরে সরে গিয়েছি।’

মল্লিকার এই উক্তি নিয়ে আপাতত সরগরম বলিউড। সকলেই মনে করছেন খবরে থাকার জন্য এমন মন্তব্য করেছেন তিনি।

মল্লিকার প্রথম ছবির সহ অভিনেতা ইমরান হাশমি এক সাক্ষাৎাকারে বলেছিলেন, তিনি আর কখনই মল্লিকার সঙ্গে কাজ করতে চান না। এ প্রসঙ্গে মল্লিকাও বলেন, তিনি হাতের পুতুল হয়ে থাকতে পারবেন না। তাই কেউ কাজ দেন না।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন