ব্রেকিং নিউজ
Mahima-shared-a-video-of-her-daughter-birthday
Mahima Chaudhury: শরীরে মারণ রোগ, মেয়ের জন্মদিনের ভিডিও শেয়ার করলেন মহিমা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-12 15:25:01


পরদেশ-এর অভিনেত্রী মহিমা চৌধুরী, লড়ছেন ব্রেস্ট ক্যান্সারের সঙ্গে। তিনি তাঁর মেয়ে আরিয়ানার জন্মদিনের জন্য মুম্বই পাড়ি দিয়েছিলেন শুটিং সেট থেকেই।

অভিনেত্রী লক্ষ্ণৌতে সিগনেচার নামে একটি প্রকল্পের শুটিং করছিলেন। যা অনুপম খের পরিচালনা করছেন। শনিবার, মহিমা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর মেয়ের জন্মদিন উদযাপনের একটি ভিডিও শেয়ার করেছেন। এবং ক্যাপশনে লিখেছেন, "আরিয়ানা, শুভ জন্মদিন। আমার বাচ্চা, আমার জীবন, আমার আনন্দ। তোমার সবসময় সুখ এবং সুস্বাস্থ্য কামনা করি।"

হঠাৎ এই খবর সামনে আসতেই উদ্বেগে বি-টাউনের অন্যান্যা তারকা সহ তাঁর ভক্তরা। বলি অভিনেতা অনুপম খের মহিমা চৌধুরীর একটি ভিডিও প্রকাশ করে এই হৃদয় বিদারক খবরটি জানিয়েছেন। ওই ভিডিওতে অভিনেত্রীকে কান্নায় ভেঙে পড়তেও দেখা যায়। ভিডিওতে তাঁর অভিজ্ঞতার কথা, ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের কথা জানান মহিমা। 

এমনকি কেমোথেরাপি চলার জন্য, চেহারাতেও তাঁর পরিবর্তন এসেছে অনেক। অভিনেত্রীর ছবি দেখে তাঁকে চেনা মুশকিল। তবে তিনি কতটা সাহসী, সে প্রমাণ মিলেছে মুখের হাসি থেকেই।

এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অনুপম লিখেছেন, "আমার ৫২৫ তম ছবি 'সিগনেচার'-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের জন্য, আমি এক মাস আগে মার্কিন যুক্তরাষ্ট্র গিয়ে মহিমার সঙ্গে যোগাযোগ করি। সে সময় আমি জানতে পারি, মহিমা স্তন ক্যান্সারে আক্রান্ত। ও চেয়েছিল আমি এই খবরটি সকলের সঙ্গে শেয়ার করি। মহিমার এই সাহস বিশ্বের অনেক নারীকে সাহস যোগাবে।" 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন