ব্রেকিং নিউজ
Love-affairs-of-Bollywood-celebrities-and-of-screen-relationship
Love: সিনেমার নায়ক-নায়িকার বাস্তবের প্রেমপর্ব এবং ধারাবাহিকতা!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-14 19:03:32


প্রসূন গুপ্ত: সিনেমা জগতে প্রেমপর্ব অনেকটা জলভাতের মতো। মানে করলেই হলো, এমনটি নয় যে আজকের কাহিনী। একেবারে হিন্দি ছবির গোড়ার দিন থেকেই প্রেমের ঘটনা ও বিচ্ছেদের কাহিনী লিপ্ত আছে। দেব আনন্দের সঙ্গে প্রেম ছিল অসাধারণ সুন্দরী সুরাইয়ার। সুরাইয়া মুসলিম ছিলেন ফলে তাঁর বাড়ির থেকে ঘোর আপত্তি ছিল অসম বিবাহে। সুরাইয়া শেষ দিন অবধি অবিবাহিত থাকলেন। আর দেব আনন্দ প্রেম করে বিয়ে করলেন নতুন নায়িকা কল্পনা কার্তিককে। এরপরও বহু নায়িকা দেবের প্রেমে পড়েছেন। রাজ কাপুরও প্রেমে পড়েছেন বহুবার। নায়িকারা মুখিয়ে থাকতো রাজের প্রেমে পড়ার জন্য। নার্গিস, পদ্মিনী, বৈজয়ন্তীমালা থেকে বয়সে অনেক ছোট সিমি, প্রেমে পড়েছিলেন রাজ কাপুরের।

কোনওটাই টেকেনি। দিলীপ কুমারের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল এক পাকিস্তানি নায়িকার। শোনা যায় দিলীপের প্রিয়পাত্রী ছিলেন মধুবালা। সায়রা বানুকে বিয়ে করেন দিলীপ কিন্তু  সায়রার আবার দীর্ঘদিনের প্রেম ছিল রাজেন্দ্র কুমারের সঙ্গে। এ ব্যাপারে ধর্মেন্দ্র একেবারে রোমিও ছিলেন। প্রথম থেকেই বিবাহিত ধর্মেন্দ্রর প্রথম প্রেম মীনা কুমারীর সঙ্গে পরে নিয়মিত প্রেমে পড়েছেন বহু নায়িকা। শেষ পর্যন্ত বিবাহিত ধর্মেন্দ্রকে বিয়ে করেন হেমা মালিনী।

অবশ্য এর আগে দুজনই মুসলিম ধর্ম গ্রহণ করেছিলেন বলে সংবাদ। আজকের নায়িকাদের প্রেম করা মানে টাইম পাস। কে যে কখন প্রেমে পড়ছে কার কখন ছাড়াছাড়ি হচ্ছে, সে খবর মিডিয়ায় উঠতে উঠতে ক্লান্ত। কারণ বিয়ে না করে সংসার আজকের ফ্যাশন। তবে সুস্মিতা সেন প্রেমের মাহাত্ম্য টেক্কা দেয় অনেককেই। নিয়মিত প্রেম করেছেন নানা নায়ক কিংবা পরিচালক বা প্রযোজকের সঙ্গে। কিন্তু গুঞ্জন আছে এই প্রেমের শর্ত নাকি একটাই ছিল যে সাত পাঁকে বাধা চলবে না। অনেকেই বলে সুস্মিতার মধ্যে প্রেম বস্তুটিই নেই নতুবা বিতর্কিত ললিত মোদির প্রেমে পড়ে কেউ? এখনও নাকি সুস্মিতা রয়েছেন ললিতের সঙ্গেই।

এদেশে ফিরলেই ললিতকে গ্রেফতার হতে হবে জেনেও নাকি এই প্রেম। ললিত বর্তমানে শ্বাসকষ্টে ভুগছেন। নিয়মিত চিকিৎসার মধ্যে রয়েছেন তিনি। শেষ খবর সুস্মিতার ভাই নাকি ললিতের সুস্থতা কামনা করে বার্তা পাঠিয়েছেন, ধন্যি মেয়ে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন