ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Know-the-recent-health-update-of-Actress-Oindrila-Sharma-who-recently-suffered-stroke
Update: 'ঐন্দ্রিলা লড়ছে...', অনুরাগীদের বার্তা সব্যসাচীর, এখন কেমন আছেন অভিনেত্রী?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-04 13:16:35


সকলেই এখন জানতে চান তাঁদের প্রিয় অভিনেত্রী কেমন আছেন? মঙ্গলবারে হঠাৎ ব্রেন স্ট্রোক (Brain stroke) হয় ছোট পর্দার অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। এরপর থেকে ৭২ ঘন্টা কেটে গিয়েছে। প্রতি মুহূর্তের খবর জানার জন্য উদগ্রীব ভক্তমহল। বর্তমানে হাওড়ার (Howrah) একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। অস্ত্রোপচার করার পর নিউরো আইসিইউতে রাখা হয়েছে তাঁকে। ঐন্দ্রিলার দ্রুত আরোগ্য কামনা করছেন সকলে।

হাসপাতাল সূত্রে খবর, এখনও সঙ্কটজনক অবস্থায় ঐন্দিলা। তেমন একটা উন্নতি হয়নি পরিস্থিতির। এখনও জ্ঞান ফেরেনি, বৃহস্পতিবার রাতে ঐন্দ্রিলার রক্তচাপ ছিল ১১০/৭০।  আর পালস্ রেট ছিল প্রতি মিনিটে ১১২। একেবারেই বিপদমুক্ত নয় টেলি নায়িকা। আর এই চরম সঙ্কট মুহূর্তে আগের মতোই তাঁর পাশে রয়েছেন সর্বক্ষণের সঙ্গী সব্যসাচী চৌধুরী। আইসিইউর কাছে যাতে কেউ যেতে না পারে তার জন্য রয়েছে কড়া নিরাপত্তার ব্যবস্থা।

এদিকে বৃহস্পতিবার রাতে ঐন্দ্রিলার রক্তচাপ ছিল ১১০/৭০ আর পালস্‌ রেট প্রতি মিনিটে ১১২। অস্ত্রোপচারের পর নিউরো আইসিইউতে রাখা হয়েছে। মঙ্গলবার রাতে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেত্রীকে। ঐন্দ্রিলার পাশে সর্বক্ষণ রয়েছেন বন্ধু সব্যসাচী চৌধুরী। কড়া নিরাপত্তার মধ্যে রাখা হয়েছে নায়িকাকে। চিকিৎসক ছাড়া আর কারও প্রবেশ নিষেধ।

বুধবার জানা গিয়েছিল, বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারলেও শরীরের একদিক পুরো অসাড়। তা ছাড়া শুধু চোখ নড়ছে। খানিকটা স্বস্তি এখানেই, ঐন্দ্রিলার বয়স কম হওয়ায় ঝুঁকি কিছুটা হলেও কম। সবে কিছুদিন হয়েছে ক্যান্সারের মতো মরণ রোগের সঙ্গে লড়াই করে ফিরেছেন তিনি। সুস্থও হয়ে উঠেছিলেন তিনি। দীর্ঘদিন পরে কাজে যোগ দিয়েছিলেন। এদিকে, ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতি নিয়ে গুজব না ছড়াতে অনুরোধ করেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। রীতিমতো ফেসবুক পোস্ট করে ঐন্দ্রিলার এই বিশেষ বন্ধু জানান, ঐন্দ্রিলা লড়ছে, সঙ্গে লড়ছে একটা গোটা হাসপাতাল। ওকে নিজের হাতে নিয়ে এসেছিলাম, নিজের হাতেই বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো।

উল্লেখ্য, এই মাসে দিল্লি যাওয়ারও কথা ছিল ঐন্দ্রিলার। ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। তাঁর অভিনয় সকলের প্রশংসা কুড়িয়েছেন। এখন অপেক্ষা কেবল ঐন্দ্রিলার সুস্থ হয়ে ওঠার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন